কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রান্নাঘর থেকে দিনমজুরের মরদেহ উদ্ধার, তৃতীয় স্ত্রী গ্রেফতার

জাগো নিউজ ২৪ পিরোজপুর প্রকাশিত: ৩১ জুলাই ২০২২, ১৫:৪২

পিরােজপুরের মঠবাড়িয়ায় রান্নাঘর থেকে আবু সালেহ (৫২) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্ত্রী কুহিলা বেগমকে (৩৫) গ্রেফতার করা হয়েছে। রোববার (৩১ জুলাই) সকালে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার তেলিখালী এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এরআগে শনিবার (৩০ জুলাই) সকালে উপজেলার সদর ইউনিয়নের উত্তর মিঠাখালী গ্রামে রান্নাঘরের মেঝে থেকে আবু সালেহর মরদেহ উদ্ধার করা হয়।


এ ঘটনায় নিহত ব্যক্তির প্রথম সংসারের মেয়ে সালমা আক্তার লিপি বাদী হয়ে দুপুরে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা করেন। নিহত আবু সালেহ উপজেলার সদর ইউনিয়নের উত্তর মিঠাখালী গ্রামের মৃত বারেক সুফির ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর ছিলেন। অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মােহাম্মদ ইব্রাহীম জানান, শুক্রবার (২৯ জুলাই) দিনগত রাতের কোনো একসময় স্বামী আবু সালেহর মরদেহ রান্নাঘরে ফেলে রেখে তার তৃতীয় স্ত্রী কুহিলা বেগম আত্মগােপন করেন।


পরে তার অবস্থান শনাক্ত করে গ্রেফতার করে পুলিশ। তিনি বলেন, এ হত্যাকাণ্ডের সঙ্গে কারা জড়িত রয়েছে সে বিষয়ে জানতে কুহিলা বেগমকে জিজ্ঞাসাবাদ করা হবে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। স্থানীয় সূত্র জানায়, আবু সালেহ তিন বিয়ে করেন। তৃতীয় স্ত্রী কুহিলা বেগমের সঙ্গে তার প্রায়ই ঝগড়া হতো। কিন্তু তার বাড়িটি আলাদা হওয়ায় পরিবারের অন্যরা কেউ সেখানে যেতেন না। শনিবার সকালে রান্নাঘরের মেঝেতে তার মরদেহ দেখতে পান স্থানীয়রা। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও