কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বন্দুকের পর এ বার বুলেটপ্রুফ গাড়ি! নিরাপত্তা বাড়িয়েও অস্বস্তিতে সলমন

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ৩১ জুলাই ২০২২, ১৫:০৪

গ্যাংস্টারদের হাত থেকে বাঁচতে আগ্নেয়াস্ত্র রেখেছিলেন আগেই। নিরাপত্তা আরও জোরদার করতে নাকি বিলাসবহুল বুলেটপ্রুফ গাড়িও ব্যবহার করছেন সলমন খান!


মুম্বইয়ের কিছু সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, পুরনো গাড়িটিকেই নতুন রূপ দিয়েছেন অভিনেতা। এখন যে টয়োটা ল্যান্ড ক্রুজার মডেলটিকে দেখা যাচ্ছে, সেটি খুব একটা নতুন মডেল নয়। পুরনো প্রজন্মের গাড়িতে বুলেটপ্রুফ কাচ বসিয়েছেন তিনি।


গাড়িটিকে বান্দ্রায় সলমনের আবাসনের ভিতর থেকে বেরিয়ে আসতে দেখা গিয়েছে সম্প্রতি। তাতেই অনুমান জোরালো হচ্ছে।


সলমনের ঘনিষ্ঠ মহলের দাবি, হুমকি চিঠি পাওয়ার পর থেকেই নিজের সুরক্ষা নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন ‘ভাইজান’। এমনকি এ বছর ইদের দিনেও ঘর থেকে বাইরে বেরোননি তিনি। তার উপর, সম্প্রতি নিজের কাছে আগ্নেয়াস্ত্র রাখার লাইসেন্স চাইতে মুম্বই পুলিশের কাছে একটি লিখিত আবেদন জমা দিয়েছেন তিনি। পুলিশ সেই আবেদন মঞ্জুরও করেছেন। তার পরও নিরাপত্তা মজবুত করতে গাড়িটিকেও বুলেটপ্রুফ করে নিলেন সলমন।


মাস কয়েক আগে, সলমনের বাবা সেলিম খানের নিরাপত্তারক্ষীরা যে হুমকি চিঠি উদ্ধার করেছিলেন, তা নিয়ে ইতিমধ্যেই এফআইআর দায়ের হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় সিধু মুসে ওয়ালার হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকেই সন্দেহ করা হচ্ছে। এর আগে কৃষ্ণসার হরিণ-কাণ্ডে সলমনকে হুমকি দিয়েছিলেন এই লরেন্সই। এ বারের ঘটনায় গ্যাংস্টারের সহযোগীদের জেরা করার পরে সলমনের নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে বলে খবর।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও