কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জিম্বাবুয়ের বিপক্ষে খেলছেন না কোহলি

কালের কণ্ঠ প্রকাশিত: ৩১ জুলাই ২০২২, ১৫:০৩

চলতি ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় দলে নেই বিরাট কোহলি। তাঁকে দেওয়া হয়েছে বিশ্রাম। ক্যারিবীয় সফর শেষ করে ভারত যাবে জিম্বাবুয়েতে। সেই সফরের স্কোয়াডেও নেই কোহলি।


তাঁকে ছাড়াই জিম্বাবুয়ে সফরের স্কোয়াড ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ব্যাট হাতে সময়টা ভালো যাচ্ছে না কোহলির। আন্তর্জাতিক ক্যারিয়ারে ৭০টি সেঞ্চুরির মালিক কোহলি তিন অংকের ঘরে যেতে পারছেন না ২০১৯ সালের পর থেকে। এশিয়া কাপের আগে কোহলিকে ফর্মে ফেরাতে জিম্বাবুয়ে সফরে পাঠানোর কথা শোনা যাচ্ছিল। তবে বিসিসিআই কোহলিকে বিশ্রামেই রেখেছে।


  জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ হওয়ার পাঁচ দিনের মধ্যে ভারতকে এশিয়া কাপের মঞ্চে নামতে হবে। যে কারণে নিয়মিত খেলোয়াড়দের অনেককেই রাখা হয়নি জিম্বাবুয়ের বিপক্ষে দলে। ওয়েস্ট ইন্ডিজ সফরের মতো এবারও ওয়ানডে দলকে নেতৃত্ব দেবেন শিখর ধাওয়ান। আগামী ১৮, ২০ ও ২২ আগস্ট হবে ভারত-জিম্বাবুয়ে সিরিজের তিন ওয়ানডে। সবগুলো ম্যাচই খেলা হবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে। এরপর ২৭ আগস্ট থেকে এশিয়া কাপের লড়াইয়ে নামবে ভারত। একনজরে ভারতের স্কোয়াড শিখর ধাওয়ান (অধিনায়ক), রুতুরাজ গাইকদ, শুবমান গিল, দীপক হুদা, রাহুল ত্রিপাঠি, ইশান কিশান (উইকেটরক্ষক), সানজু স্যামসন (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, কুলদ্বীপ যাদব, অক্ষর প্যাটেল, আভেশ খান, প্রাসিধ কৃষ্ণা, মোহাম্মদ সিরাজ ও দীপক চাহার।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও