কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রতিদিন খরচ আড়াই কোটি

প্রথম আলো প্রকাশিত: ২৮ জুলাই ২০২২, ২১:১১

চলতি বছরের এপ্রিলে উত্তর প্রদেশের লক্ষ্ণৌতে নতুন সিনেমার শুটিং শুরু করেন বরুণ ধাওয়ান ও জাহ্নবী কাপুর। ‘বাওয়াল’ নামের রোমান্টিক ছবিটির পরিচালক নিতেশ তিওয়ারি। শুটিং শুরুর পর দুই তারকা নিয়মিতই শুটিংয়ের ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এবার জানা গেল, এটিই হতে যাচ্ছে বরুণের ক্যারিয়ারের সবচেয়ে ব্যয়বহুল ছবি। ‘বাওয়াল’-এর ১০ দিনের একটি শুটিং শিডিউল শেষে করতে খরচ হচ্ছে দিনপ্রতি আড়াই কোটি রুপি। খবর হিন্দুস্তান টাইমসের।


ছবির সঙ্গে যুক্ত একটি সূত্র জানিয়েছে, ‘বাওয়াল’-এ এতটা খরচ হচ্ছে মূলত অ্যাকশন দৃশ্যের জন্য। আজ থেকে শুরু হওয়া অ্যাকশন দৃশ্যগুলোর শুটিং যতটা সম্ভব বৈচিত্র্যময় করার চেষ্টা করা হচ্ছে। দর্শকদের ভিন্নতার স্বাদ দিতে পরিকল্পনা সাজিয়েছেন অ্যাকশন পরিচালক। এ জন্যই শুটিংয়ে দিনপ্রতি ২ কোটি ৫০ লাখ রুপি খরচ হচ্ছে। ছবির জন্য অ্যাকশন পরিচালক ও স্টান্টম্যানকে ভাড়া করা হয়েছে জার্মানি থেকে। সব মিলিয়ে সাত শর বেশি কলাকুশলী কাজ করেছেন ছবিটিতে।


ভারত ছাড়াও ‘বাওয়াল’-এর শুটিং হয়েছে প্যারিস, বার্লিন, পোল্যান্ড, আমস্টারডাম, ক্রাকুফ ও ওয়ারশতে। এ ছবিতেই প্রথমবার জুটি হয়েছেন বরুণ ও জাহ্নবী। নিতেশ তিওয়ারির ছবিতেও প্রথমবার অভিনয় করেছেন তাঁরা। ‘দঙ্গল’খ্যাত নিতেশ বড় পর্দায় ফিরছেন চার বছর পর। সর্বশেষ সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তিনি বানিয়ে ছিলেন ব্যবসাসফল ছবি ‘ছিঁছোড়ে’।


‘বাওয়াল’ মুক্তি পাবে ২০২৩ সালের ৭ এপ্রিল। এর আগেই অবশ্য পর্দায় হাজির হচ্ছেন জাহ্নবী। তাঁর নতুন ছবি ‘গুড লাক জেরি’ আগামীকাল মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও