কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দিল্লিতে এক নারীকে ধর্ষণের ঘটনায় আটক চার

ঢাকা টাইমস ভারত প্রকাশিত: ২৩ জুলাই ২০২২, ১২:৩৩

ভারতের নয়াদিল্লি রেল স্টেশনে ৩০ বছর বয়স্ক এক নারীকে গণধর্ষণের ঘটনায় স্টেশনের চার কর্মচারীকে আটক করেছে দিল্লি পুলিশ। এনডিটিভি জানায়, বৃহস্পতিবার রাতে নয়াদিল্লি স্টেশনের প্ল্যাটফর্মে ট্রেনের লাইট রাখার একটি ছোট ঘরে এক নারীকে ধর্ষণের ঘটনা ঘটে। অভিযুক্তরা স্টেশনের ইলেকট্রিক বিভাগের কর্মচারী। এদের দুজন ওই নারীকে ধর্ষণ করে আর বাকিরা পাহারা দেয়।


অভিযুক্তরা হল ৩৪ বছর বয়সী সতীশ কুমার, ৩৮ বছর বয়সী বিনোদ কুমার, ৩৩ বছর বয়সী মঙ্গল চাঁদ ও ৩৭ বছর বয়সী জগদীশ চন্দ্র। ঘটনার দিন রাত সাড়ে তিনটায় ওই নারী পুলিশ স্টেশনে ফোন দিয়ে বিস্তারিত জানান। কিছুক্ষণ পরেই ঘটনাস্থলে পুলিশ সদস্যরা উপস্থিত হন। ওই নারী পুলিশকে জানান, তিনি হরিয়ানা ফরিদাবাদে বসবাস করেন। দুই বছর আগে তার স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে যায়।


তিনি কাজ খুঁজছিলেন। তার পরিচিত একজনের মাধ্যমে সতীশের সঙ্গে তার পরিচয় হয়। সতীশ তাকে কাজ দেওয়ার আশ্বাস দিয়েছিল। বৃহস্পতিবার রাতে সতীশ ওই নারীকে ফোন দেয়। সে তার নতুন বাড়িতে ছেলের জন্মদিনের পার্টিতে যোগ দেওয়ার জন্য ওই নারীকে আমন্ত্রণ জানায়। রাত সাড়ে দশটার সময় কীর্তি নগর মেট্রো স্টেশনে সতীশের সঙ্গে তার দেখা হয়। তখন সতীশ ওই নারীকে নয়াদিল্লি রেলওয়ে স্টেশনে নিয়ে যায়। সেখানে আরও তিনজনের সঙ্গে ওই নারীর দেখা হয়। তারপর স্টেশনের প্ল্যাটফর্মে থাকা একটি ঘরে তাকে ধর্ষণ করা হয়। পুলিশের নিকট অভিযোগের দুই ঘণ্টা পর চার অভিযুক্তকে আটক করে পুলিশ। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও