কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অভিনয় দিয়ে এত পরিচিতি পাব, কখনও ভাবিনি: কেয়া

সমকাল প্রকাশিত: ২২ জুলাই ২০২২, ১০:৫৩

কেয়া পায়েল। অভিনেত্রী ও মডেল। এনটিভিতে আজ রাতে প্রচার হবে তাঁর অভিনীত নাটক 'জয়েন্ট ফ্যামিলি'। বর্তমানে তিনি অস্ট্রেলিয়া অবস্থান করছেন। প্রচার চলতি নাটক, সময়ের ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গে হোয়াটসঅ্যাপ কলে কথা হয় তাঁর সঙ্গে-


কেয়া পায়েল : ঈদে নাটক নিয়ে দর্শকের প্রত্যাশা সবসময় বেশি থাকে। উৎসবের নাটকগুলোর ইতিবাচক প্রতিক্রিয়া দেখে মনে হয়েছে তাঁদের প্রত্যাশা কিছুটা হলেও পূরণ করতে পেরেছি। গেল ঈদে প্রায় বিশটি নাটকে অভিনয় করেছি। এগুলোর মধ্যে 'একজন মধ্যবিত্ত বলছি', 'আপনজন', 'বাবা তোমার জন্য'সহ কয়েকটি নাটকে বেশি দর্শক প্রশংসা পাচ্ছি। মধ্যবিত্ত জীবনে নানামুখী টানাপোড়েন ও ট্র্যাজিককে কেন্দ্র করে 'একজন মধ্যবিত্ত বলছি' নাটকটি দর্শকের আবেগ নাড়া দিয়েছে।


পারিবারিক গল্পের নাটকটি দেখে দর্শক তাঁদের ভালো লাগার কথা জানিয়েছেন। রাফাত মজুমদার রিংকুর পরিচালনায় নাটকটিতে আমার চরিত্র যৌথ পরিবারের এক সাধারণ মেয়ের। অনেকে 'শিশির' চরিত্রটি নিয়ে কথা বলছেন। এতেই বোঝা যায় নাটকটি কতটা দর্শক পছন্দের।


বড় পর্দায় অভিনয়ের স্বপ্ন সব অভিনয়শিল্পীরই থাকে। আমি সে রকমই স্বপ্ন দেখি। ভালো গল্প ও চরিত্র পেলে অবশ্যই সিনেমায় অভিনয় করতে চাই। নাটকের কাজেই বেশি ব্যস্ত। যেজন্য সিনেমায় নিয়মিত হওয়ার ইচ্ছা নেই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও