কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মুশফিকের ভিডিও ঘিরে বিতর্ক

কালের কণ্ঠ প্রকাশিত: ২১ জুলাই ২০২২, ১৭:১৬

সোশ্যাল সাইটে সব সময়ই বেশ সক্রিয় থাকেন মুশফিকুর রহিম। 'মি. ডিপেন্ডেবল' খ্যাত এই সিনিয়র ক্রিকেটার দলের সবচেয়ে পরিশ্রমী হিসেবেও খ্যাত। অনুশীলনে আসেন সবার আগে, যান সবার পরে। এ ছাড়া ব্যক্তিগত অনুশীলন তো আছেই।


সেসব অনুশীলনের ভিডিও আবার সোশ্যাল সাইটে পোস্ট করেন। আজ বৃহস্পতিবার সকালেও তিনি এমন একটি ভিডিও পোস্ট করেছেন, যা ঘিরে সোশ্যাল সাইটে চলছে বিতর্ক। ভিডিওতে দেখা যাচ্ছে, মিরপুর শের-ই-বাংলায় দৌড়াদৌড়ি করছেন মুশফিক। ভিডিওতে কারো কোনো আপত্তি না থাকলেও ক্যাপশন ঘিরে শুরু হয়েছে বিতর্ক। কারণ ক্যাপশনে মুশফিক লিখেছেন, 'আসসালামু আলাইকুম। ভালোলাগা হলো―যখন বাকিরা বেশির ভাগই ঘুমিয়ে আছে তখন আপনি বিশ্রী কঠোর পরিশ্রম করছেন।


' কিছুদিন আগেও টেস্টে পাঁচ হাজার রান পূরণ করে মুশফিক সাংবাদিকদের উদ্দেশ্যে প্রকাশ্যে বলেছিলেন, 'আমি যখন উঠে অনুশীলন করি তখন আপনাদের অনেকেই ঘুমিয়ে থাকেন। '  বারবার মুশফিকের মুখে এই বক্তব্য মানতে পারছেন না দেশের অনেক ক্রিকেটপ্রেমী। যেমন হাসান মাহবুব নামের একজন তার পোস্টে কমেন্ট করেছেন, 'আপনার ধারণা বাংলাদেশের সব মানুষ খালি ঘুমায়, আর আপনি একাই কাজ করেন? আমরা সব লাট সাহেবের বাচ্চা?' জিহাদ আল ফয়সাল বলেছেন, 'তাহলে এখন ব্যাংকার-চাকরিজীবীদের সকাল সকাল দৌড়ে দৌড়ে মাঠে আসতে হবে! তাই না?' নোমান আব্দুল্লাহ লিখেছেন, 'আপনি অনুশীলন করেন―হার্ডওয়ার্ক করেন আপনার নিজের জন্য, আরেকজন ঘুমাচ্ছে নাকি জেগে আছে তাতে কী আসে যায়? আপনি রান করলে সেটা আপনার নামে লেখা হয়, আপনি এর জন্য যে টাকা পান সেটাতেও অন্য কেউ ভাগ বসায় না। ' মুশফিক নামের একজন লিখেছেন, 'তারা ঘুমিয়ে ঘুমিয়ে ৫০-১০০ করলে তাদের জন্য ঘুম ভালো। আপনি সেটা বলার অধিকার রাখেন না। '  এমন অনেক নেতিবাচক কমেন্টে ভরে গেছে মুশফিকের পোস্ট। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও