কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কোহলিকে 'সমর্থন' দিলেন নোভাক জোকোভিচ!

কালের কণ্ঠ প্রকাশিত: ২১ জুলাই ২০২২, ১৬:২৭

ফর্ম হারিয়ে ফেলা বিরাট কোহলিকে বাদ দিতে কিছু ব্যক্তি যেমন উঠেপড়ে লেগেছেন, তেমনই তার পাশে দাঁড়িয়েছেন বিশ্বের অনেক খ্যাতিমান ক্রীড়াবিদ। সেই ক্রীড়াবিদদের তালিকায় এবার যোগ হলো টেনিস সুপারস্টার নোভাক জোকোভিচের নাম।   ছন্দ হারানো ভারতের সাবেক অধিনায়কের পাশে থাকার বার্তা দিয়েছেন ২১ গ্র্যান্ড স্ল্যামের মালিক। ক্রিকেট দুনিয়ার বাইরের কোনো বিশ্বখ্যাত খেলোয়াড়ের কাছ থেকে এই প্রথম সমর্থন পেলেন কোহলি।


দিনকয়েক আগে ইংল্যান্ডের সাবেক অধিনায়ক কেভিন পিটারসেন সোশ্যাল সাইটে কোহলির পাশে থাকার বার্তা দিয়ে ভারতের সাবেক অধিনায়ককে উৎসাহিত করেছিলেন। ইনস্টাগ্রামে তার সেই পোস্টে লাইক দিয়েছেন জোকোভিচ। সোশ্যাল সাইটে পিটারসেন লিখেছিলেন, 'বন্ধু তোমার ক্রিকেটজীবনে এমন কিছু ইনিংস আছে, যেগুলো খেলতে পারলে যে কেউ খুশি হত।


বিশেষ করে যাদের এখন আর খেলার সুযোগ নেই, তারা খুশিই হতেন। তুমি গর্বিত হও। সামনে এগিয়ে চল। জীবনকে উপভোগ কর। ক্রিকেট ছাড়া আরও অনেক কিছু আছে। তুমি ঠিক ফিরে আসবে। ' পিটারসেনের এই পোস্টেই লাইক দিয়েছেন জোকোভিচ। উল্লেখ্য, কোহলির অন্যতম প্রিয় খেলা হলো টেনিস। বেশ কয়েকবার তাকে টেনিস মাঠের গ্যালারিতে দেখা গেছে। জোকোভিচ উইম্বলডন চ্যাম্পিয়ন হওয়ার পর সোশ্যাল সাইটে তাকে অভিনন্দনও জানিয়েছেন কোহলি। রজার ফেদেরার, জোকোভিচের মতো বিশ্বের সেরা টেনিস খেলোয়াড়রাও কোহলিকে চেনেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও