কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

কালের কণ্ঠ ঢাকা বিশ্বদ্যিালয় প্রকাশিত: ১৮ জুলাই ২০২২, ১২:০১

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর এক বক্তব্যকে ধৃষ্টতাপূর্ণ উল্লেখ করে এর প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা।  


আজ সোমবার (১৮ জুলাই) সকাল ১০টায় ঢাবি ছাত্রদলের আহ্বায়ক আকতার হোসেন এবং সদস্য সচিব মো. আমানউল্লাহ আমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের শিববাড়ি মোড় হয়ে বকশীবাজারে গিয়ে শেষ হয়।   এসময় আক্তার হোসেন বলেন, শিষ্টাচার আওয়ামীলীগের মধ্যে জন্মলগ্ন থেকেই অনুপস্থিত। মান্নাফী যদি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে রাখা ধৃষ্টতাপূর্ণ বক্তব্য প্রত্যাহার না করে, দেশবাসী এবং দেশনায়ক তারেক রহমানের কাছে ক্ষমা না চান তাহলে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় এর জবাব রাজপথে দিবে।


এসময় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক নাছির উদ্দীন নাছির, জহির উদ্দীন আহমেদ, খোরশেদ আলম সোহেল, এইচ এম আবু জাফর, সোহেল রানা, আশিকুর রহমান, হাসান আল আরিফস, আহ্বায়ক কমিটির সদস্য এবং বিভিন্ন হলের সভাপতি, সাধারণ সম্পাদকসহ দুই শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও