কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সভাপতি প্রার্থী হয়ে পরে প্রত্যাহার ওমর ফারুকের

প্রথম আলো তানোর প্রকাশিত: ১৬ জুলাই ২০২২, ১৭:১৩

সাড়ে আট বছর পর গতকাল শুক্রবার রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হয়েছে। সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হয়েছেন তানোর উপজেলার কলমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম ও সাধারণ সম্পাদক হয়েছেন তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। দলের নেতা-কর্মীদের বিভক্তির কারণে চারবার এই সম্মেলনের তারিখ পরিবর্তন করা হয়।


রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হয়েছিলেন। পরে কেন্দ্রীয় নেতাদের নির্দেশে তিনি তাঁর প্রার্থিতা প্রত্যাহার করে নেন।


তানোরের গোল্লাপাড়া বাজার মাঠে এই সম্মেলনের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান।


বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ। সভাপতিত্ব করেন তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও