কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মিতালি রাজ রূপে ‘সাবাশ মিঠু’র ট্রেলারেই চমকে দিলেন তাপসী

বার্তা২৪ প্রকাশিত: ২০ জুন ২০২২, ১৫:৫৬

তাপসী পান্নু অভিনীত 'সাবাশ মিঠু-র' ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলারটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে, ছবি ঘিরে প্রচুর প্রত্যাশা তৈরি হয়েছে। ট্রেলার ঘিরে তৈরি হয়েছে উন্মাদনা। ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলিও তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ট্রেলারটি।


ক্রিকেট যেখানে ছিল বরাবরের পুরুষতান্ত্রিক খেলা, সেখানে বহু কাঠখড় পুড়িয়ে নিজের নাম প্রতিষ্ঠিত করেছিলেন মিতালি। তার ময়দানের সেই লড়াইয়ের কাহিনী এবার ফুটে উঠবে ‍‍`সাবাশ মিঠু‍‍`তে । ‍‍মিতালি রাজ রূপে ট্রেলারেই চমকে দিলেন তাপসী পান্নু।


ভারতের জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক ছিলেন মিতালি রাজ। গত ৮ জুন অবসর ঘোষণা করেন মিতালি। মহিলা ক্রিকেটে মিতালির অবদান অনস্বীকার্য, বলা যায় ‘ব্যাটের সুইং দিয়ে ক্রিকেট খেলাকেই বদলে দিয়েছিলেন মিতালি এবং ভেঙেছেন স্টেরিওটাইপ’। নিজের দীর্ঘ কেরিয়ারে অনেক রেকর্ড গড়েছেন এই সাবেক ক্রিকেটার। পরপর সাতটি অর্ধ শতরান করার রেকর্ড, একমাত্র মহিলা হিসাবে ওডিআইতে ৬০০০ রান পেরিয়েছেন মিতালি। চারটি বিশ্বকাপে ভারতকে নেতৃত্ব দিয়েছেন। ছোট থেকেই কেমনভাবে স্ট্রাগল শব্দটা জড়িয়ে গিয়েছিল মিতালির সঙ্গে তার ঝলক উঠে এসেছে এই ছবির ট্রেলারে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও