কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মিতালি অবসর নেওয়ায় যেন হাঁফ ছেড়ে বাঁচলেন হরমনপ্রীত!

কালের কণ্ঠ প্রকাশিত: ১৯ জুন ২০২২, ১৫:৩০

দিন কয়েক আগে সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ভারতের ক্রিকেট সুপারস্টার মিতালি রাজ। তারপর ওয়ানডে ক্রিকেটে অধিনায়কত্বের দায়িত্ব পান হরমনপ্রীত কৌর। দায়িত্ব পেয়েই তিনি যেন বুঝিয়ে দিলেন, মিতালি থাকায় অনেক সিদ্ধান্ত নিতে অসুবিধা হচ্ছিল। মিতালি অবসর নেওয়ার তিনি হাঁফ ছেড়ে বেঁচেছেন। এবার নাকি কোনো সিদ্ধান্ত নিতে তার আর দেরি হবে না। দ্রুত সিদ্ধান্ত নিতে পারবেন।


শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগে ভারতের জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান ভিভিএস লক্ষ্মণের কাছে প্রশিক্ষণ নিয়েছে ভারতীয় দল। রওনা হওয়ার আগে সাংবাদিকদের হরমনপ্রীত বলেন, 'আগে দুজন অধিনায়ক থাকায় অনেক বিষয়ই আলাদা ছিল। আমরা দুজনে অন্য ধরনের ভাবনা-চিন্তা করতাম। এর প্রভাব পড়ত সতীর্থদের ওপর। এখন আমি এবং আমার সতীর্থদের কাছে পুরো ব্যাপারটা অনেক বেশি পরিষ্কার হয়ে যাবে। আমরা কোনো সিদ্ধান্ত নিয়েই আর দ্বিধাবোধ করব না। অনেক খোলা মনে সব আলোচনা করা যাবে। '


উল্লেখ্য, ভারতের জাতীয় দলে থাকাকালীন কোচ রমেশ পাওয়ারের সঙ্গেও মিতালির সম্পর্ক মোটেই ভালো ছিল না। বার বার দু’জনের ভাবনার পার্থক্য প্রকাশ্যে এসেছে। জাতীয় দলও খারাপ খেলেছে। হরমনপ্রীতের সঙ্গেও সম্পর্ক খুব ভালো ছিল না। মিতালি থাকাকালীন পাওয়ার হরমনপ্রীতকে বেশি পছন্দ করতেন। কোনোদিনই সেটা মিতালির ভালো লাগেনি। যদিও তিনি কখনও প্রকাশ্যে কিছু বলেননি। কিন্তু বোর্ডকে একবার চিঠি পাঠিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও