কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ভোটের পরিবেশ নিয়ে যা বললেন মেয়র প্রার্থীরা

ঢাকা পোষ্ট কুমিল্লা প্রকাশিত: ১৫ জুন ২০২২, ১৩:২৭

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে লড়াই মূলত তিন প্রার্থীকে ঘিরে। প্রচার-প্রচারণা শেষে এখন ভোট গ্রহণের পালা। তার আগে পরস্পর বিরোধী বক্তব্যের পাশাপাশি শঙ্কা-আশঙ্কা প্রকাশ করেছেন দুই মেয়র প্রার্থী। তবে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বলছেন ভিন্ন কথা।


ভোটের আগের রাতে নৌকার মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত বলেছেন, নির্বাচন শতভাগ সফল হবে। তবে স্বতন্ত্র দুই মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু ও নিজাম উদ্দিন কায়সার শঙ্কার কথা জানিয়েছেন।


সাক্কু মনে করেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন কমিশন দেখানোর জন্য আইন প্রয়োগ করলে নির্বাচন সুষ্ঠু হবে না। অপর স্বতন্ত্র প্রার্থী কায়সার বলেন, আওয়ামী লীগের প্রার্থী ভোট লুটের প্রস্তুতি নিচ্ছেন। তবে নির্বাচন কমিশন (ইসি) লুটেরাদের ভোট চুরিতে সহযোগিতা করবে না, এটা জনগণ দেখতে চায়।


সাক্কুর অভিযোগের বিষয়ে নৌকার প্রার্থী রিফাত বলেন, কুমিল্লার নির্বাচন নিয়ে নির্বাচন কমিশন ও সরকারের ভাবমূর্তি নষ্ট হয় এমন কোনো কাজ তারা করবেন না। ভোট শতভাগ সুষ্ঠু হবে। তিনি বলেন, আমরা কোনো অবস্থাতেই সরকার ও নির্বাচন কমিশনের ভাবমূর্তি নষ্ট করব না। জনতা যাকে ভোট দেবে সে-ই নির্বাচিত হবে। আমি কথা দিতে পারি কোনো সমস্যা হবে না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও