কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছেলেকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের হামলায় বাবার মৃত্যু

ঢাকা পোষ্ট সাতক্ষীরা প্রকাশিত: ১২ জুন ২০২২, ১৮:৫৮

সাতক্ষীরায় জমি নিয়ে বিরোধের জেরে স্বজনদের হামলায় আনছার আলী (৬৮) নামে এক কৃষক নিহত হয়েছেন। রোববার (১২ জুন) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় জুয়েল হোসেন নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।


নিহত আনছার আলী সাতক্ষীরা সদরের লাবসা ইউনিয়নের কৈখালী গ্রামের মৃত এছেম আলী সরদারের ছেলে। গ্রেপ্তার জুয়েল হোসেন স্থানীয় ইউপি সদস্য হোসেন আলীর ছেলে।


মামলার এজাহার সূত্রে জানা গেছে, জমি নিয়ে বিরোধে লাবসা ইউনিয়নের কৈখালী গ্রামের মৃত এছম আলী সরদারের প্রথম স্ত্রীর ছেলে আনছার আলীর সঙ্গে দ্বিতীয় স্ত্রীর ছেলে ইউপি সদস্য হোসেন আলীর বিরোধ চলে আসছিল। ৯ জুন রাত ৮টার দিকে আনছার আলীর ছেলে আব্দুর রাজ্জাক বাইপাস সংলগ্ন নিজ মৎস্য ঘেরে অবস্থান করছিলেন। এ সময় ঘেরের বেড়িবাঁধের মাটি কাটাকে কেন্দ্র করে মেম্বার হোসেন আলীর নেতৃত্বে তার ছেলে রুবেল হোসেন, জুয়েল হোসেন ও জুলু হোসেন দেশীয় অস্ত্র নিয়ে রাজ্জাকের ওপর হামলা করে। রাজ্জাক অচেতন হয়ে পড়লে তার বাবা আনছারী আলী ছেলেকে রক্ষা করতে ঘটনাস্থলে গেলে রুবেল ছুটে এসে তার বুকে লাথি মারেন। এতে আনছার আলী মাটিতে লুটিয়ে পড়লে হোসেন আলী এবং তার অন্য দুই ছেলে জুয়েল ও জুলু তাকে বেধড়ক মারপিট করে মৃত ভেবে ফেলে রেখে যান। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও