কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

খালে পড়ল বোন, তুলতে গিয়ে মারা গেল ভাই!

কালের কণ্ঠ পাবনা প্রকাশিত: ০১ জুন ২০২২, ২১:৩০

বন্যা নিয়ন্ত্রণ ওয়াপদা বাঁধের পাশে খালের ধারে আম কুড়াতে ব্যস্ত তিন ভাইবোন। গাছ থেকে আম পড়ে গড়িয়ে যায় খালের পানিতে। চার বছর বয়সে ছোট বোন তখন পানিতে নেমে যায় কুড়াতে। কিন্তু পানিতে পড়ে এলোপাতাড়ি হাত পা ছুড়তে থাকে।দেখে সাত বছর বয়সী ভাই ইয়ামিন পানিতে নেমে যায় বোনকে তুলতে। এমন সময় সেও পানিতে তলিয়ে যায়। খালের পাড়ে দাঁড়িয়ে থাকা তাদের খালাতো বোন চিৎকার করতে থাকে। তখন পথচারীরা এসে তাদেরকে উদ্ধার করে।


তবে এরই মধ্যে ছোট বোন বাঁচলেও ভাই ইয়ামিন মারা যায়। আজ বুধবার দুপুর আড়াইটার দিকে পাবনার ভাঙ্গুড়া উপজেলার পার ভাঙ্গুড়া ইউনিয়নের পার ভাঙ্গুড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। জানা যায়, গতকাল মঙ্গলবার উপজেলার মন্ডুতোষ ইউনিয়নের মল্লিকচক গ্রামের বাসিন্দা আল আমিনের ছেলে ইয়ামিন ও তার ছোট বোন মায়ের সঙ্গে পার ভাঙ্গুড়া গ্রামে খালুর বাড়িতে বেড়াতে আসে।


পিন্টুর বাড়ির পাশে বন্যা নিয়ন্ত্রণ ওয়াপদা বাঁধ। সম্প্রতি বাঁধের পাশে একটি খাল সংস্কার করতে গিয়ে ইউপি সদস্য ও গ্রামের কয়েকজন প্রভাবশালী ব্যক্তি নিয়মবহির্ভূতভাবে গভীর খাল খনন করে মাটি বিক্রি করেন। এসব ব্যক্তিদের পানি উন্নয়ন বোর্ড অভিযুক্ত করে কারণ দর্শানোর নোটিশ প্রদান করে সাথে তদন্তও চলছে। কয়েক দিনের বৃষ্টিতে এই খালে পানি জমেছে। সেই পানিতে পড়ে মারা যায় ইয়ামিন। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও