কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাধারণ সদস্যদের অভিযোগে ক্ষুব্ধ ইলিয়াস কাঞ্চন

ঢাকা টাইমস প্রকাশিত: ২৫ মে ২০২২, ১০:৪৫

একসময়ের তুমুল জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চন। বর্তমানে যিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির দায়িত্ব পালন করছেন। গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে জিতে তিনি এ পদে আসীন হয়েছেন। তবে শিল্পীদের নেতা হয়ে মোটেই স্বস্তিতে নেই ‘বেদের মেয়ে জোছনা’র নায়ক। শিল্পী সমিতির বর্তমান কমিটির কার্যক্রম নিয়ে কয়েকজন সাধারণ সদস্যের অভিযোগে ভিষণ ক্ষুব্ধ তিনি।


গত ১৪ এপ্রিল ছিল পহেলা বৈশাখ। এর কয়েকদিন পরই রাজধানীর একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয় শিল্পী সমিতির ইফতার পার্টি। সমিতির সাধারণ কয়েকজন সদস্যের অভিযোগ, বেছে বেছে শিল্পীদের বৈশাখের উপহার দেওয়া হলেও তারা তা পাননি। অন্যদিকে, ইফতার পার্টির দাওয়াত দেওয়া হয়েছে মোবাইলে এসএমএস দিয়ে, তাও কয়েকজন পাননি। এছাড়া শিল্পীদের সেভাবে খোঁজখবর নেয় না বর্তমান কমিটি।


এ নিয়ে একটু দেরিতে হলেও মুখ খুলেছেন সমিতির সভাপতি ও সমাজসেবক ইলিয়াস কাঞ্চন। সম্প্রতি তার সঙ্গে আলাপকালে তিনি ঢাকাটামসের কাছে ক্ষোভ প্রকাশ করেন। অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘শিল্পী সমিতি কেন উপহার দেবে? আমি তো নতুন নয়, এর আগে সাধারণ সম্পাদক ছিলাম। সে সময় এ ধরনের কোনো নিয়ম দেখিনি। মিশা-জায়েদরা এই রীতি চালু করেছে শুধু ভোটে জেতার উদ্দেশ্যে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও