কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সৌরভের বাড়িতে নৈশভোজে অমিত শাহ

প্রথম আলো কলকাতা প্রকাশিত: ০৭ মে ২০২২, ১৫:৫৬

দক্ষিণ কলকাতার বেহালায় প্রখ্যাত ক্রিকেটার ও ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রধান সৌরভ গাঙ্গুলীর বাড়িতে নৈশভোজ করেছেন দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। স্থানীয় সময় গতকাল শুক্রবার সৌরভের আমন্ত্রণে তাঁর বাড়িতে যান তিনি।


দুই দিনের জন্য কলকাতা সফরে এসেছিলেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। গতকাল শুক্রবার রাতে তিনি ফিরেও গেছেন রাজধানী নয়াদিল্লিতে। তার আগে সৌরভের বাড়িতে সৌজন্যমূলক নৈশভোজে অংশ নেন এই বিজেপি নেতা। রাত আটটার দিকে অমিত শাহ চলে যান সৌরভের বাসভবনে। সঙ্গে যান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, কেন্দ্রীয় নেতা অমিত মালব্য, পশ্চিমবঙ্গের বিধানসভার বিরোধীদলীয় নেতা ও বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী, সাংসদ স্বপন দাশ গুপ্ত প্রমুখ নেতারা।


অমিত শাহের ছেলে জয় শাহ ও সৌরভ গাঙ্গুলি ভারতীয় ক্রিকেট বোর্ডে একে অপরের সহকর্মী। বর্তমানে সৌরভ বিসিসিআইয়ের সভাপতি হিসেবে নিয়োজিত আছেন। আর অমিত শাহের ছেলে জয় শাহ বিসিসিআইয়ের অনারারি সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করছেন। সেই সূত্রে এ নৈশভোজের আয়োজন করা হয়।


অমিত শাহ নিরামিষভোজী। তাই তাঁর জন্য রান্নাও হয়েছিল নিরামিষ। রান্না করেন সৌরভের মা নিরুপা গাঙ্গুলী। সাহায্য করেন সৌরভের স্ত্রী ডোনা গাঙ্গুলী। রান্না হয় ভাত, রুটি, লুচি, বেগুন ভাজা, ডাল মাখানি, আলুর দম, ভেজিটেবল কাটলেট, পনিরের পদসহ দই, রসগোল্লা, কাজু বরফি ইত্যাদি। বাঙালি খাওয়া খেয়ে তৃপ্ত হন অমিত শাহ।


সৌরভের বাড়িতে অমিত শাহর নৈশভোজে অংশ নেওয়ার ব্যাপারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিক্রিয়া জানতে চেয়েছিলেন সাংবাদিকেরা। তিনি বলেছেন, উনি (অমিত শাহ) যদি সৌরভের বাড়িতে যেতে চান, সমস্যা কোথায়? সৌরভকে বলব বেশি করে রসগোল্লা, দই খাওয়াতে। দই খাওয়ানো বাংলার বিশেষত্ব।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও