কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ওবায়দুল কাদের তাঁর ভাইকে ‘বাঘের চেয়েও বেশি ভয়’ পান, বললেন সাংসদ একরামুল

প্রথম আলো প্রকাশিত: ০৬ মে ২০২২, ১২:৫৬

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ইঙ্গিত করে নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সাংসদ মোহাম্মদ একরামুল করিম চৌধুরী বলেছেন, ওবায়দুল কাদের তাঁর ভাই আবদুল কাদের মির্জাকে ‘বাঘের চেয়েও বেশি ভয়’ পান। গতকাল বৃহস্পতিবার বিকেলে কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নে নিজ বাড়িতে নেতা-কর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন তিনি।


প্রায় কাছাকাছি সময়ে কবিরহাট জিরো পয়েন্ট ও নোয়াখালী জেলা শহরে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তবে বছরখানেক আগেও নোয়াখালী জেলা আওয়ামী লীগের শীর্ষ পদে থাকা একরামুল করিমকে সেখানে আমন্ত্রণ জানানো হয়নি। সে জন্য নিজের গ্রামের বাড়িতেই নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন সাংসদ একরামুল।


নেতা-কর্মীদের উদ্দেশে দেওয়া একরামুল করিম চৌধুরীর বক্তব্য ফেসবুক লাইভে প্রচার করেন অনেক অনুসারী। বক্তব্যে তিনি বলেন, ‘ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে কোম্পানীগঞ্জে মার্কা (দলীয় প্রতীক) দেয় নাই। কিন্তু কবিরহাটে কেন দেওয়া হলো? কারণ একটাই—কবিরহাটের মানুষ ভালো। কোম্পানীগঞ্জের মতো মির্জা (আবদুল কাদের মির্জা) নেই এখানে। ভাইকে বাঘের চাইতেও বেশি ভয় পায়।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও