কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মিমির বিস্ফোরক মন্তব্যের নিশানায় রাজ!

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৫ মে ২০২২, ১১:০৬

সদ্যই শেষ হয়েছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। গত ২৫ এপ্রিল দক্ষিণ কলকাতার নজরুল মঞ্চে ২৭তম এ উৎসবের উদ্বোধন করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।


এসময় বলিউড তারকা শত্রুঘ্ন সিনহা থেকে শুরু করে পরিচালক গৌতম ঘোষ, সন্দীপ রায়, রাজ চক্রবর্তী, অভিনেতা রঞ্জিত মল্লিক ও প্রসেনজিৎসহ উপস্থিত ছিলেন টলিগঞ্জের একঝাঁক তারকা। কিন্তু কোথাও দেখা মেলেনি টলিউড অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য মিমি চক্রবর্তীকে।


এবার সেই চলচ্চিত্র উৎসব নিয়ে ক্ষোভ জানালেন মিমি। এমনকি তার বিস্ফোরক মন্তব্য, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ইন্ডাস্ট্রির কেউ নাকি তাকে আমন্ত্রণই জানায়নি। মিমির অভিযোগ, উৎসব আয়োজনকারীরা সঠিকভাবে তাদের দায়িত্ব পালন করেননি।


মিমি চক্রবর্তী বলেন, আমার লেটারবক্সে একটা আমন্ত্রণপত্র এসেছিল। কিন্তু তারপর ইন্ডাস্ট্রির কেউ ফোন করে আমাকে যাওয়ার কথা বলেননি। আমি জানিও না, কবে কী ইভেন্ট হয়েছে, কবে কী প্রেস কনফারেন্স হয়েছে। আমাকে কেউ জানায়নি। সেজন্য আমি যাইনি। আগে আমাকে ডাকা হলে আমি নিশ্চয়ই যেতাম।


এটুকু বলেই ক্ষ্যান্ত হওয়ার পাত্রী নন তিনি। খোদ মুখ্যমন্ত্রীর দিকে ইঙ্গিত করে মিমি বলেছেন, দিদি (মমতা ব্যানার্জি) তো এ দায়িত্বটা কিছু মানুষকে দিয়েছেন। ওনার পক্ষে তো সব কিছু দেখা সম্ভব না। এটাই দুঃখ লাগে যে, কেউ আমাকে ডাকেননি। যারা চলচ্চিত্র উৎসবের দায়িত্বে ছিলেন, একটা ফোন তো দূরের কথা, কেউ একটা মেসেজও করেননি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও