কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মুক্তির আগেই ‘আরআরআর’-এর যে রেকর্ড ভাঙল ‘কেজিএফ ২’

ঢাকা টাইমস প্রকাশিত: ১২ এপ্রিল ২০২২, ১০:৩৬

ভারতে দক্ষিণী ভাষার ছবির দাপট অব্যাহত। বলিউডকে এখন চোখ রাঙানি দেখাচ্ছে তারা। ‘পুষ্পা: দ্য রাইজ’ এবং ‘আরআরআর’-এর পর এবার ‘কেজিএফ চ্যাপ্টার ২’। দক্ষিণ ভারতের ছবির প্রতি যেভাবে আগ্রহ বাড়ছে হিন্দি বলয়ের দর্শকদের, তাতে কপালে চিন্তার ভাঁজ হিন্দি ছবির নির্মাতাদের।


ভারতে রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত ‘আরআরআর’-এর ঝড় এখনও অব্যাহত। এরই মধ্যে গোটা বিশ্বে এক হাজার কোটি টাকার বেশি আয় করেছে ছবিটি। তারই মাঝেই আছড়ে পড়বে রকিং স্টার যশের ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সুনামি। কাজেই, দক্ষিণী ছবির সাঁড়াশি চাপে নাজেহাল বলিউড।


সুপারস্টার যশ অভিনীত কন্নড় ভাষার ছবি ‘কেজিএফ চ্যাপ্টার ২’ আগাম টিকিট বুকিংয়ের নিরিখে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছে এসএস রাজামৌলির ‘আরআরআর’কে। ছবির হিন্দি ভার্সনের আগাম টিকিট বিক্রি হয়েছে ১১ কোটি টাকা। এখনও ছবির মুক্তিতে তিনদিন বাকি। তার আগেই এই বিরল নজির গড়ল ‘কেজিএফ’।


এস এস রাজমৌলি পরিচালিত ‘আরআরআর’-এর আগাম বুকিংয়ের পরিমাণ ছিল মাত্র পাঁচ কোটি টাকা। সেখানে হিন্দি, কন্নড়, তামিল, তেলেগু, মালায়ালম- এই পাঁচটি ভাষা মিলিয়ে উত্তর ভারতে মোট ২০ কোটি টাকার আগাম টিকিট বিক্রি করেছে যশের ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। এমনটাই জানাচ্ছেন ট্রেড অ্যানালিস্টরা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও