কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অভিষেকের মৃত্যু নিয়ে বিস্ফোরক অভিযোগ স্ত্রীর

ঢাকা টাইমস প্রকাশিত: ১১ এপ্রিল ২০২২, ১২:৫৫

টলিউডের একসময়ের জনপ্রিয় নায়ক অভিষেক চট্টোপাধ্যায় মারা যান গত ২৪ মার্চ। তার অকাল মৃত্যুতে স্তম্ভিত ও শোকাহত হয় গোটা ইন্ডাস্ট্রি। অভিনেতার মৃত্যু শোক এখনো কাটিয়ে উঠতে পারেনি তার পরিবার এবং অনুরাগীরা। বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হন মারা যান অভিষেক।


কিন্তু তার দুই দিন আগে থেকেই ফুড পয়েজনিংয়ে ভুগছিলেন এই অভিনেতা। অসুস্থ থাকা সত্ত্বেও কেন সেদিন শুটিংয়ে গিয়েছিলেন অভিষেক তা নিয়ে জল্পনাও কম হয়নি। এবার সেই শুটিং নিয়ে এবং অভিষেকের মৃত্যু নিয়ে বিস্ফোরক অভিযোগ করলেন তার স্ত্রী সংযুক্তা।


সম্প্রতি অভিষেকের শেষ ছবি ‘পঞ্চভূজ’-এর সাংবাদিক সম্মেলনে মেয়ে ডলকে নিয়ে হাজির হয়েছিলেন অভিনেতার স্ত্রী। সেখানেই তিনি দাবি করেন, মৃত্যুর আগের দিন শুটিং করতে যেতে চাননি অভিষেক। ওই দিন তাকে শুটিংয়ে যেতে বাধ্য করে ‘ইসমার্ট জোড়ি’ টিম।


এই রিল্যালিটি শোয়ের মাত্র একটি এপিসোডে দেখা গেছে সংযুক্তা ও অভিষেককে। কিন্তু সংযুক্তার দাবি, ওই সময় তাদের শেষ শুটিং ছিল না। তিনি বলেন, বুধবার অর্থাৎ অভিষেকের মৃত্যুর আগের দিন তিনি ওই শোয়ের টিমকে অনুরোধ জানিয়েছিলেন যে, অভিষেক শুটিং করার মতো অবস্থায়য় নেই।


সংযুক্তা বলেন, ‘সেদিন আমি কনের সাজে ছিলাম আর অভিষেক ছিল বরের সাজে। আমি বারণ করেছিলাম। ওকে জোর করে আনা হয়েছিল, কেন সেদিন শক্তভাবে রুখে দাঁড়াইনি, এটাই আমার আফসোস। অভিষেক আমাকে বলেছিল আজ একটু আরাম করতে চাই। আমি ওদের ফোন করে বলি। তারপরও ওরা গাড়ি পাঠিয়ে দেয়।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও