কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঢাকা ছেড়ে পালিয়ে গেলেন মীর!

কালের কণ্ঠ প্রকাশিত: ৩০ মার্চ ২০২২, ১৪:৫৪

দাওয়াতের চাপ না নিতে পেরে ঢাকা ছেড়ে পালিয়ে গেলেন মীর। এমনটাই জানাচ্ছেন কলকাতার জনপ্রিয় উপস্থাপক মীর আফসার আলি। সপ্তাহখানেক হলো বাংলাদেশে এসেছেন 'মীরাক্কেল' খ্যাত মীর। এরপর চষে বেড়াচ্ছিলেন গোটা ঢাকাজুড়েই।


খাবারে মুগ্ধ হলেও ট্র্যাফিক জ্যামে অতিষ্ঠ হচ্ছিলেন। তবে এই জ্যাম নয় দাওয়াতের চাপেই বুধবার ঢাকা থেকে পালিয়ে কক্সবাজার চলে গেলেন।  


সেখানে গিয়েই ফেসবুকে লিখেছেন, ‘ঢাকায় পর পর দাওয়াতের চাপ আর নিতে না পেরে পালিয়ে এলাম Cox Bazar আজ সকালের বিমানে। এখানেও নিস্তার নাই! পালংকিতে মারকাটারি আয়োজন।   খাবারের সমুদ্র পেরিয়ে আর কোথায় পালাবো আমরা?’


বাংলাদেশি খাবারে মুগ্ধ মীর আগে বলেন, পৃথিবীর বেশ কিছু দেশে ঘুরেছি। ঢাকা শহরের মতো, বাংলাদেশের মত এতো আতিথেয়তা অন্য কোথাও পাইনি। শহিদ মিনারের সামনে দাঁড়িয়ে আছি বলে, ক্যামেরার সামনে আছি বলে বলছি- তা নয়। আমি প্রত্যেক দিন ওজন মাপছি, ২০০ গ্রাম করে বাড়ছে।


মীর আরও বলেন, সত্যিকার অর্থেই বলছি, বাংলাদেশের আতিথেয়তা জান্নাতের সমান। আমি জান্নাত দেখিনি, যাব কিনা জানি না। বেহেশতে যাব নাকি দোজখে যাব, সেটাও জানি না। কিন্তু খাওয়া-দাওয়ার বিষয়ে যদি কোনো স্বর্গ থেকে থাকে, তাহলে সেটা অবশ্যই বাংলাদেশ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও