কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শাকিব খানের জন্মদিনে এলো বড় ঘোষণা

ঢাকা টাইমস প্রকাশিত: ২৮ মার্চ ২০২২, ১৬:০৫

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের ৪৩তম জন্মদিন আজ। বিশেষ এ দিনে বড় ঘোষণা দিল তার প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস। বড় বাজেটের এক ছবি বানাতে চলেছেন কিং খান। নাম ‘রাজকুমার’। সেটির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে শাকিব খানকে। তার বিপরীতে থাকবেন এক মার্কিন অভিনেত্রী। ছবিটি পরিচালনা করবেন হিমেল আশরাফ।


গত কয়েক মাস ধরে যুক্তরাষ্ট্রে রয়েছেন শাকিব খান। সেখানেই নিউ ইয়র্ক শহরের একটি কনভেনশন সেন্টারে আয়োজন করা হয়েছিল নতুন এ ছবির মহরত। সেখানে শাকিবের নতুন নায়িকাকে পরিচয় করিয়ে দেওয়া হয়। কিং খানের এসকে ফিল্মসের সঙ্গে যৌথভাবে ‘রাজকুমার’ ছবিটির প্রযোজনায় থাকবেন জাকারিয়া মাসুদ ও কাজী রিটন।


এ প্রসঙ্গে প্রযোজক জাকারিয়া বলেন, দীর্ঘ ২০ বছর ধরে নাটক প্রযোজনা করছি। এবারই প্রথম সিনেমায় লগ্নি করছি। তাই আয়োজনের কমতি রাখতে চাই না। শুধু বাংলাদেশে নয়, যুক্তরাষ্ট্র, মধ্যপ্রাচ্য, ভারতসহ বেশ কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে আমাদের। আমাদের এই উদ্যোগ বাংলাদেশের সিনেমার জন্য নতুন দ্বার খুলে দেবে।’


জানা গেছে, আগামী জুলাইয়ের প্রথম সপ্তাহ থেকে যুক্তরাষ্ট্রে শুরু হবে শাকিব খানের নতুন সিনেমা ‘রাজকুমার’-এর শুটিং। হলিউডসহ সেখানকার বিখ্যাত কিছু স্থানে চিত্রায়িত হবে এটি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও