কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মুজিববর্ষের কনসার্টে যোগ দিতে ঢাকায় এ আর রহমান

ঢাকা টাইমস শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম প্রকাশিত: ২৮ মার্চ ২০২২, ১৬:৩০

স্বাধীন বাংলার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত কনসার্টে যোগ দিতে ঢাকা এসেছেন ভারতের কিংবদন্তি সংগীত ব্যক্তিত্ব এ আর রহমান। সোমবার দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। এ সময় তাকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়।


মঙ্গলবার রাজধানীর মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মুজিববর্ষের এই কনসার্ট আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে লেখা গান পরিবেশন করবেন অস্কার জয়ী সংগীত পরিচালক ও গায়ক এ আর রহমান।


ইতোমধ্যে কনসার্টটির টিকিট বিক্রি শুরু হয়ে গেছে। টিকিটের মূল্য সর্বোচ্চ ১০ হাজার টাকা এবং সর্বনিম্ন এক হাজার টাকা। সেখানে এ আর রহমান ছাড়াও পারফর্ম করবেন বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী ও সাংসদ মমতাজ এবং বিখ্যাত ব্যান্ড ‘মাইলস’।


বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘মমতাজ ও ‘মাইলস’ থাকছেন এ আর রহমানের কনসার্টে। প্রথম পর্বে পারফর্শ করবেন মমতাজ ও ‘মাইলস’ ব্যান্ড। মূল আকর্ষণ হিসেবে দ্বিতীয় পর্বে মঞ্চ মাতাবেন এ আর রহমান।’


মমতাজ ও ‘মাইলস’-এর কারণে তো বটেই, বিশেষ করে অস্কার জয়ী এ আর রহমানের জন্য তুঙ্গে উঠেছে মঙ্গলবারের অনুষ্ঠানের টিকিটের চাহিদা। দাবি উঠেছে, সবার জন্য অনুষ্ঠানটি টেলিভিশনে দেখানো হোক। বাংলাদেশ ক্রিকেট বোর্ড এখনও এ বিষয়ে স্পষ্ট কিছু জানায়নি। তবে বিশেষ সূত্রে খবর, জনমতের চাপে কোনো না কোনো চ্যানেলে অনুষ্ঠানটির সরাসরি সম্প্রচার হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও