কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


পর্যটক ধর্ষণ: গ্রেপ্তার আরও ৫

কক্সবাজারে পর্যটক নারীকে ‘সংঘবদ্ধ ধর্ষণের’ মামলায় আরও পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাত থেকে সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে কক্সবাজার পর্যটন পুলিশের অতিরিক্ত সুপার মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ জানান।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটতমকে তিনি বলেন, এই পাঁচজনের মধ্যে দুইজন এজাহারভুক্ত আসামি। অন্য তিনজনকেও আটকের পর গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। তাদের বিষয়ে পরে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

এর আগে কক্সবাজারের জিয়া গেস্ট ইন হোটেলের ব্যবস্থাপক রিয়াজ উদ্দিন ছোটনকে গ্রেপ্তার করে পুলিশ। রিয়াজ এখন পুলিশ হেফাজতে রয়েছেন। শনিবার আদালত তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের হেফাজতে পাঠায়।

২৫ বছর বয়সী ওই নারীর অভিযোগ, বুধবার সন্ধ্যায় সংঘবদ্ধ একটি চক্র কক্সবাজার সমুদ্র সৈকতের লাবনী পয়েন্ট থেকে তাকে তুলে নেয়। তার স্বামী-সন্তানকে জিম্মি করে এবং হত্যার হুমকি দিয়ে তাকে ‘কয়েক দফা ধর্ষণ করে’ তিনজন।

পরে খবর পেয়ে জিয়া গেস্ট ইন নামের এক হোটেল থেকে ওই নারীকে উদ্ধার করে র‌্যাব। পরদিন ওই নারীর স্বামী চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয়ের আরও তিনজনের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় মামলা করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন