কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে স্যামসাংয়ের আকর্ষণীয় অফার

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২১, ১৯:৫৭

আসছে ঈদে ক্রেতাদের আনন্দ বাড়িয়ে তোলার প্রচেষ্টায় আকর্ষণীয় নানা অফার নিয়ে ক্রেতাদের জন্য ‘ঈদ হোক ঈদের মতো’ শীর্ষক ঈদুল ফিতর ক্যাম্পেইন নিয়ে এসেছে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিকস বাংলাদেশ যা চলবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত।  


এ উপলক্ষে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকস বিভাগের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, ‘আমরা গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে অফারগুলো নিয়ে এসেছি। এই ক্যাম্পেইনের মাধ্যমে স্যামসাং’র ক্রেতারা সাশ্রয়ী মূল্যে তাদের প্রয়োজনীয় পণ্যের সংগ্রহ বাড়ানোর একটি দারুণ সুযোগ পাবেন। 


আমরা চাই বাংলাদেশের মানুষ তাদের জীবনযাত্রার মান বাড়াতে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করুক।’ গ্রাহকদের মন জয় করার লক্ষ্যে টিভি, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন সহ অসংখ্য পণ্যের ওপর স্যামসাং নিয়ে এসেছে দুর্দান্ত অফার।


অসাধারণ ডিজাইনের সাথে অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয়ে টেলিভিশন তৈরিতে পরিচিত নাম স্যামসাং। স্যামসাং টেলিভিশনের অভিনব প্রযুক্তি প্রাণবন্ত শব্দ, নিখুঁত ছবি এবং মিনিমালিস্ট ডিজাইনের মাধ্যমে সাধারণ বিষয়কেও করে তোলে অসাধারণ।


গ্রাহকরা টি-সিরিজ ৭৫ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি কিউএলইডি বা ইউএইচডি টিভি এবং সাউন্ড বারের মাধ্যমে ঘরের ভেতর নিতে পারবেন সিনেমা হলের অভিজ্ঞতা। ৫০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক ছাড়াও গ্রাহকরা টি-সিরিজের ৭৫ ইঞ্চি বা ৫৫ ইঞ্চি কিউএলইডি অথবা ইউএইচডি টিভি কিনলে পাবেন ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফার। এছাড়াও, নির্দিষ্ট কিছু টিভি কিনলে সাউন্ড বারে পাওয়া যাবে ৫০ শতাংশ ছাড়। পাশাপাশি গ্রাহকরা নির্দিষ্ট মডেল ও সাইজ অনুযায়ী টিভি কিনতে পারবেন ০% ইন্টারেস্ট রেট -এ ৩৬ মাসের ইএমআই সুবিধায়।    


রেফ্রিজারেটর কিনতে আগ্রহী ক্রেতারা উপভোগ করতে পারবেন ১৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং একচেঞ্জ অফারে সাইড-বাই-সাইড রেফ্রিজারেটরে অতিরিক্ত ২৩,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। 


বেশ কয়েকটি হোম অ্যাপ্লায়েন্সে থাকবে তাৎক্ষণিক ক্যাশব্যাক, যেমন এয়ার কন্ডিশনারে ১২ শতাংশ এবং ওয়াশিং মেশিনে ১৬ শতাংশ। এছাড়াও, ক্রেতারা মাইক্রোওয়েভ ওভেন ক্রয়ে পাবেন ৩,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও