কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হঠাৎ যে কারণে এত আলোচনায় জয়া

পূর্ব পশ্চিম প্রকাশিত: ২১ মার্চ ২০২১, ০৩:২৫

এপার-ওপার বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান নিয়মিতই খবরের শিরোনামে থাকছেন। আজ সিনেমা নিয়ে তো কাল সম্পর্কে জড়ানোর খবর নিয়ে। এবার চুল ও হাসির কারুকাজ দেখিয়ে অন্তর্জালে ঝড় তুলেছেন জয়া আহসান।

জয়ার চুলে মাতোয়ারা হয়েছেন তার ভক্ত ও অন্তর্জালবাসীরা। আর তার মুখ জীবনানন্দ দাশের ‘বনলতা সেন’ কবিতার ভারতের প্রাচীন নগরী সেই শ্রাবস্তীর কারুকার্যের কথাই বারবার মনে করিয়ে দিচ্ছে।

কলকাতা থেকে শুক্রবার দুপুর ২টা ৩৪ মিনিটে অন্তর্জালে দুটি নতুন লুকের ছবি শেয়ার করেছেন জয়া। যেখানে তার গৌর মুখাবয়বে লালচে আভা ছড়াচ্ছে। আবার আলতো করে কামড়ে ধরেছেন দু-আঙুলের সরু মুঠি। সঙ্গে ভুবনভোলানো মিষ্টি হাসিতে ঠিকরে পড়ছে ফাগুনের রোদ। চোখে তার গভীর আবেদন।

পড়ুন জয়ার সাক্ষাৎকার: চার ভাইবোনের ভেতর ও নাকি সবচেয়ে লক্ষ্মী
প্রথম আলোকে দেওয়া এক সাক্ষাৎকারে বাড়িতে কীভাবে সময় কাটছে? এমন প্রশ্নে জয়া বলেন, বাড়িতে কোথায় আর সময় কাটছে! সময়ই তো পাচ্ছি না। নিজেকে দেওয়ার জন্য সময়টা বের করতে পারছি কোথায়? এই কাজ, সেই কাজ। যেটুকু সময় বাড়িতে থাকি, পরিবারের সঙ্গে কাটাই। ক্লিওর (পোষ্য কুকুর) সঙ্গে কাটাই। বাড়িতে থাকলে ও আমার আশপাশে ঘুরঘুর করে। আমি যখন সিনেমা দেখি, ও পাশে এসে বসে, একটু যন্ত্রণা করে। তবে মা বলে, আমাদের চার ভাইবোনের ভেতর (ক্লিওকে ছোট বোন ধরে) ও নাকি সবচেয়ে লক্ষ্মী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও