কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মোহাম্মদপুরে সন্ত্রাসী-পুলিশ গোলাগুলি, এএসআই গুলিবিদ্ধ

সমকাল মোহাম্মদপুর থানা (ঢাকা) প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২০, ২০:৩৫

রাজধানীর মোহাম্মদপুরে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের এএসআই মো. উজ্জ্বল হোসেন খান ডান পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। বৃহস্পতিবার সকালের এ ঘটনায় পুলিশের গুলিতে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ইব্রাহিম আহত হয়। এ ঘটনায় ইব্রাহিমকে একটি পিস্তলসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

এএসআই উজ্জ্বল রায়েরবাজার পুলিশ ফাঁড়িতে কর্মরত। তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইব্রাহিমকে ভর্তি করা হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

পুলিশ জানিয়েছে, সকালে এএসআই উজ্জ্বল খবর পান, মোহাম্মদপুর বৈশাখী রোডের একটি বাসায় ওয়ারেন্টভুক্ত আসামি হাকিমসহ চারজন সন্ত্রাসী ইয়াবা কেনাবেচা করছে। সাড়ে ৯টার দিকে তিনি ফোর্স নিয়ে সেখানে অভিযানে যান। পুলিশের উপস্থিতিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি চালায়। এতে উজ্জ্বল ডান পায়ে গুলিবিদ্ধ হন। পুলিশও পাল্টা গুলি চালায়। সন্ত্রাসী ও পুলিশের গোলাগুলিতে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়। এক পর্যায়ে সন্ত্রাসী ইব্রাহিমের ঘাড়ের পেছনের দিকে একটি গুলি লাগে। এ সময় পুলিশ তাকে পিস্তলসহ গ্রেপ্তার করে এবং অপর তিন সন্ত্রাসী পালিয়ে যায়। ইব্রাহিমকে পুলিশ প্রহরায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এএসআই উজ্জ্বল সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও