কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কৃষকের বাড়িতে ডাকাতি, টাকা-ল্যাপটপ-স্বর্ণালংকার লুট

জাগো নিউজ ২৪ নন্দীগ্রাম, বগুড়া প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২০, ১৩:৫৯

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় এক কৃষকের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতেরা নগদ ৩০ হাজার টাকা, একটি ল্যাপটপ ও এক ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় আয়ুব আলী (৩৫) নামের এক ডাকাতকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

শনিবার (১২ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার দিকে বুড়ইল ইউনিয়নের হাটগাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই পুলিশ ওই গ্রামে গিয়ে আহত ডাকাত সদস্যকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এসময় তার কাছ থেকে একটি দেশি পিস্তল, এক রাউন্ড গুলি, হাসুয়াসহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, আইয়ুব আলী নাটোর জেলার সিংড়া উপজেলার বামিহার গ্রামের মৃত শাজাহান আলীর ছেলে। তিনি ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে নন্দীগ্রাম থানাসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।

ক্ষতিগ্রস্ত আব্দুল হাকিম ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার প্রত্যন্ত অঞ্চল আফুছাগাড়ি (হাটগাড়ি) গ্রামে কৃষক আব্দুল হাকিমের বাড়ি। শনিবার রাত ১২টার দিকে ১০-১২ জন মুখোশ পরা ডাকাত তার বাড়িতে হানা দেয়। তারা ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে বাড়ির লোকজনকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে। এরপর ডাকাতেরা তাদেরকে রড দিয়ে বেদম মারধর করে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও