কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মেহেন্দীগঞ্জে মা ও শিশুর লাশ উদ্ধার

প্রথম আলো মেহেন্দিগঞ্জ প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০২০, ২১:০১

বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার বদরপুর গ্রামে গৃহবধূ সালমা বেগম (২৫) ও তাঁর দুই বছরের শিশুকন্যা তাসরিনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলা সদরের বদরপুর এলাকার বাড়ি থেকে তাঁদের লাশ উদ্ধার করা হয়। সালমা বেগমের স্বামীর নাম আমজাদ হোসেন। তিনি পেশায় একজন দিনমজুর।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার রাতে স্বামী আমজাদ হোসেনের সঙ্গে সালমা আক্তারের ঝগড়া হয়। এরপর সকালে সালমা আক্তারের মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় ও তাঁর মেয়ের লাশ মেঝেতে মরদেহের পাশে পড়ে থাকতে দেখে থানা–পুলিশকে খবর দেন স্থানীয় লোকজন। স্থানীয় লোকজনের ধারণা, বুধবার রাতে শিশুটিকে শ্বাস রোধ করে হত্যা করে মা সালমা বেগম আত্মহত্যা করেছেন। ঘটনার সময় সালমার স্বামী একই এলাকায় বোনের বাড়িতে ছিলেন।

মেহেন্দীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবিদুর রহমান বলেন, বুধবার দিবাগত রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটতে পারে। বৃহস্পতিবার সকালে খবর পাওয়ার পর ঘটনাস্থল থেকে তাঁদের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় সালমার স্বামী আমজাদকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এ ছাড়া মা ও মেয়ের লাশ ময়নাতদন্তের জন্য বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও