কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হামলার পর 'লুকিয়ে রাখা' আহত বৃদ্ধার মৃত্যু

কালের কণ্ঠ সরাইল প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০, ১৬:০১

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে উপজেলার কাকরিয়া গ্রামে রাস্তা নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আবেদা বেগম (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলার পর ওই বৃদ্ধা প্রতিপক্ষের লোকজন গোপনে বেসরকারি হাসপাতালে ফেলে যায় বলে অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা। সঠিক চিকিৎসা না পেয়ে ওই বৃদ্ধা মারা যান বলেও তারা অভিযোগ করেন।

আবেদা ওই উপজেলার অরুয়াইল ইউনিয়নের কাকরিয়া গ্রামের মৃত আহমেদ আলীর স্ত্রী। বৃহস্পতিবার রাতে তিনি হামলার শিকার হন। শুক্রবার দুপুর পর্যন্ত তার লাশ জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে। তবে এ বিষয়ে থানায় কোনো মামলা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

মৃতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, আবেদা বেগমের বাড়ির ওপর দিয়ে প্রতিবেশী রবি মিয়ার পরিবারের সদস্যরা যাতায়াত করেন। গত কয়েকদিন আগে আবেদা বেগমের দুই ছেলে পাশাপাশি ঘর তুলতে যান নিজেদের বাড়িতে। কাগজ পত্রে রাস্তা না থাকলেও মানবিক দিক বিবেচনা করে রবি মিয়ার বাড়ির লোকজনকে আসা যাওয়া করতে তিন হাত রাস্তা রেখে ঘর নির্মাণ শুরু করেন। বৃহস্পতিবার রাতে রবি মিয়ার ছেলে মানিক মিয়া রাস্তার জায়গা কম হয়েছে বলে দাবি করে আবেদার ছেলেদের সাথে বাগবিতণ্ডা ও হাতাহাতিতে জড়ান। এ সময় আবেদা বেগম ফেরাতে আসলে মানিক মিয়া দলবল নিয়ে এসে হামলা করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও