কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের রেজিস্ট্রার আবদুল্লাহর ১০ দিনের রিমান্ড চায় পুলিশ

প্রথম আলো তেজগাঁও থানা প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২০, ১৫:২৮

সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিসুল করিম শিপন হত্যার ঘটনায় জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের রেজিস্ট্রার আবদুল্লাহ আল মামুনের ১০ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ।

এর আগে পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ উপকমিশনার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে আজ মঙ্গলবার আবদুল্লাহ আল মামুনকে তাঁর বাসা থেকে গ্রেপ্তারের কথা জানান। তবে চিকিৎসক আবদুল্লাহ আল মামুনের সহকর্মীরা জানান, গতকাল সোমবার রাতে সাদা পোশাকে পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছে।

মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, আজ সকালে রাজধানীর শেরেবাংলা নগরের বাসা থেকে রেজিস্ট্রার আবদুল্লাহ আল মামুনকে গ্রেপ্তার করে আদারব থানা–পুলিশ। এ নিয়ে পুলিশ কর্মকর্তা হত্যার ঘটনায় মোট ১৩ জনকে গ্রেপ্তার করা হলো। আনিসুল করিম হত্যায় চারজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তাঁরা আদালতকে বলেছেন, আনিসুল করিমকে যখন মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটে নিয়ে আসা হয়, তখন আবদুল্লাহ আল মামুন তাঁকে ভর্তি না করে ঢাকার আদাবরের মাইন্ড এইড হাসপাতালের ম্যানেজারকে ফোনে বলেন, ‘রোগী পাঠালাম’। সেখানে আনিসুল করিমকে নেওয়া হয়। আনিসুল করিম ওয়াশরুমে যেতে চাইলে ১০ থেকে ১২ জন মিলে তাঁকে মারধর করে হত্যা করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও