কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গাজীপুরে ছাত্রীকে আড়াই মাস আটকে রেখে ধর্ষণ, শিক্ষক গ্রেফতার

নয়া দিগন্ত গাজীপুর প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২০, ১৯:০৩

গাজীপুরে কম খরচে পড়াশুনা করানোর কথা বলে পঞ্চম শ্রেণীর ছাত্রী এক শিশুকে আটকে রেখে প্রায় আড়াই মাস ধরে ধর্ষণের অভিযোগে এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার র‌্যাবের স্পেশালাইজ পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানান।

ওই শিক্ষকের নাম মো. আসাদুজ্জামান (৩৫)। তিনি খুলনার কসবা থানার উত্তর কাশি এলাকার মো. মোবারক আলীর ছেলে। তিনি গাজীপুরের শ্রীপুর থানা এলাকার ধলাদিয়া মাদরাসার শিক্ষক।

র‌্যাব-১ এর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, শ্রীপুরের রাজাবাড়ি ইউনিয়নের ধলাদিয়া এলাকার রাজ্জাক মিয়ার বাড়িতে দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে ভাড়া থেকে স্থানীয় ওই মাদরাসায় শিক্ষকতা করেন আসাদুজ্জামান। তিনি ধলাদিয়া মহিলা মাদরাসায় কম খরচে পড়াশুনা করানোর ব্যবস্থা করে দেয়ার আশ্বাস দিয়ে গাজীপুর মহানগরীরর দক্ষিণ সালনা এলাকার হতদরিদ্র এক পরিবারের এক শিশু মেয়েকে গত দুই আগস্ট বাড়ি থেকে নিয়ে যান। শিশুটিকে মাদরাসায় ভর্তি না করিয়ে ধলাদিয়ার একটি বাসায় আটকে রেখে দিনের পর দিন জোরপূর্বক ধর্ষণ করে আসছিলেন ওই মাদরাসা শিক্ষক আসাদুজ্জামান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও