কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নকল মাস্ককাণ্ড: জামিন পেলেন জেএমআই চেয়ারম্যান রাজ্জাক

বণিক বার্তা প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২০, ২০:৩২

নকল এন৯৫ মাস্ক সরবরাহের মামলায় জেএমআই হসপিটাল রিক্যুইজিট ম্যানুফ্যাকচারিং লিমিটেডের চেয়ারম্যান আবদুর রাজ্জাককে জামিন দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশ শুনানি শেষে জামিনের আদেশ দেন।

আদালতে রাজ্জাকের পক্ষে জামিন শুনানি করেন শেখ বাহারুল ইসলামসহ কয়েকজন আইনজীবী। দুর্নীতি দমন কমিশনের (দুদক) পক্ষে ছিলেন মাহমুদ হোসেন জাহাঙ্গীর। উভয়পক্ষের শুনানি শেষে আদালত ২০ হাজার টাকা মুচলেকায় জামিনের আবেদন মঞ্জুর করেন।

গত ১০ জুন কভিড-১৯ এর চিকিৎসায় নিম্নমানের মাস্ক, পিপিই ও অন্যান্য স্বাস্থ্য সরঞ্জাম ক্রয়সহ বিভিন্ন হাসপাতালে সরবরাহের নামে কোটি কোটি টাকা আত্মসাৎ ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য অধিদপ্তর এবং বাংলাদেশ কেন্দ্রীয় ঔষুধাগারের (সিএমএসডি) সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করে দুদক। পরে ২৯ সেপ্টেম্বর কেন্দ্রীয় ঔষুধাগারের (সিএমএসডি) ৬ কর্মকর্তা ও আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে সংস্থাটি মামলা দায়ের করে। ওইদিনই রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে গ্রেফতার করা হয় আব্দুর রাজ্জাককে। এরপর থেকে তিনি কারাগারেই ছিলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও