কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্বজনদের সঙ্গে সাক্ষাৎ বা ফোন কলের অনুমতি পেল না ওসি প্রদীপ

বিডি নিউজ ২৪ চট্টগ্রাম বিভাগীয় বিশেষ জজ আদালত প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২০, ১৯:৫৬

সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার আসামি টেকনাফের বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশকে স্বজনদের সঙ্গে দেখা করার বা ফোনে কথা বলার অনুমতি দেয়নি আদালত। চট্টগ্রামের জ্যেষ্ঠ বিশেষ জজ ও মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমান এ বিষয়ে আবেদনের শুনানি শেষে তা নাকচ করে দেন।

মঙ্গলবার দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা অবৈধ সম্পদ অর্জনের মামলার শুনানির দিনে আসামি প্রদীপ কুমার দাশকে আদালতে হাজির করা হয়।

এদিন তদন্ত প্রতিবেদন জমা দেয়ার জন্য নির্ধারিত তারিখ থাকলেও তদন্তকারী সংস্থা দুদক তা জমা দিতে পারেনি। শুনানি শেষে আদালত ৩০ নভেম্বর পরবর্তী দিন ধার্য করেন।

দুদকের আইনজীবী মাহমুদুল হক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আসামি পক্ষে স্বজনদের সাথে কারাগারে সাক্ষাৎ এবং কারাগার থেকে ফোনে কথা বলার অনুমতি চেয়ে আবেদন করেছিল। সে বিষয়ে শুনানি শেষে আদালত আবেদনটি নামঞ্জুর করেছেন।

“এখন কোভিড-১৯ মহামারি প্রভাবের কারণে এমনিতেই কারাগারে দেখা করার বিষয়ে কড়াকড়ি আছে। এ বিষয়ে আইজি প্রিজনের একটি সার্কুলার আছে, তাতে বলা হয়েছে- দুধর্ষ অপরাধী, জঙ্গি, নৃশংসতায় অভিযুক্ত, চাঁদাবাজিরমত অপরাধের সাথে সম্পৃক্ত আসামিরা স্বজনদের সাথে দেখা করার সুযোগ পাবে না।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও