কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দুই সন্তানের গলাকেটে নিজের গলাকাটার চেষ্টা, মেয়ের মৃত্যু

সংবাদ হাজারীবাগ থানা প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২০, ২১:০২

রাজধানীর হাজারীবাগ বটতলা এলাকায় দুই সন্তানের গলা কেটে নিজের গলায় ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করেছেন বাবা। এ ঘটনায় ৬ বছরের শিশু জারিন হাসান রোজার মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন বাবা জাবেদ হাসান (৪০) ও ছেলে সাকিব হাসান রিজন (১৪)। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ৩টার দিকে বটতলা এলাকার ১০ নম্বর মাজার গলির ৬৭ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।

স্বজনরা বলছে, ব্যবসায়ীক ঋণ ও পরকীয়ার সম্পর্কের জেরে ঝামেলা চলছিলো জাবেদের পরিবারে। জাবেদ পুলিশকে জানিয়ে, ঋণগ্রস্ত হওয়ায় সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে গলাকেটে সন্তানদের হত্যা করে নিজেও একইভাবে আত্মহননের সিদ্ধান্ত নেন তিনি। জাবেদের ভাই মেহেদী হাসান জানান, নিজের বাড়ির ২য় তলায় পরিবারসহ থাকতেন জাবেদ। বাসার নিচে ছোট থ্রি পিসের দোকান ও বটতলায় ফ্লাক্সিলোডের দোকান রয়েছে তার। আহত জাবেদের ছেলে রিজন হাজারিবাগ আইডিয়াল স্কুলের ৯ম শ্রেণীতে পড়ে।

জাবেদের স্ত্রী রিমা আক্তার জানান, ঘটনার সময় তিনি নিচতলায় শ্বাশুড়ির রুমে ছিলেন। এর কিছুক্ষণ আগেই জাবেদ দোকান থেকে বাসায় আসেন। কিছুক্ষণ পরে চিৎকারের শব্দ শুনে ঘরে ঢুকে দেখেন ৩ জনই রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তাদের গলায় ধারালো অস্ত্রের আঘাত। সঙ্গে সঙ্গে সিএনজি চালিত অটোরিকশায় করে তাদেরকে ঢামেক হাসপাতালে নেন। কি কারণে জাবেদ এই রকম কাজ করেছেন বলতে পারেননি রিমা আক্তার।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও