কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এই দুজনকে চেনা যায়?

ডেইলি বাংলাদেশ সংযুক্ত আরব আমিরাত প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৬:০৮

ছবির দুজনেই মুখে পরে আছেন কালো মাস্ক। একজনের মাথায় ক্যাপ থাকলেও অবশ্য অন্যজন মাথা ঢেকে রাখেননি। মুখ ঢাকা থাকায় অনেকেরই হয়তো চিনতে কষ্ট হচ্ছে। তবে ক্রিকেটপ্রেমীদের চিনতে বেশি কষ্ট হওয়ার কথা না। একজন আন্দ্রে রাসেল, অপরজন সুনীল নারাইন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অংশ নিতে বিশ্ব ক্রিকেটের বড় দুই তারকা এখন আরব আমিরাতে।
আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আইপিএলের এবারের আসর। টুর্নামেন্ট শুরুর ছয়দিন আগে আরব আমিরাতে পৌঁছেছেন রাসেল ও নারাইন। এর ফলে নিজেদের প্রথম ম্যাচ থেকেই দুই তারকাকে পাওয়ার ব্যাপারে আশাবাদী কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) ম্যানেজমেন্ট।

স্বাস্থ্যবিধি অনুযায়ী, রাসেল ও নারাইনকে ছয়দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। এর পরই দুই ক্যারিবিয়ান তারকা দলের সঙ্গে অনুশীলন করতে পারবেন। আগামী ২৩ সেপ্টেম্বর নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে কেকেআর। ফলে সেই ম্যাচে নামতে রাসেল ও নারাইনের সমস্যা হবে না। এই ম্যাচে নাইটদের প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স।

আইপিএলের শেষ আসর পঞ্চম স্থানে থেকে শেষ করেছিল কেকেআর। গত বছরের ব্যর্থতা এবারের টুর্নামেন্টে কাটিয়ে ওঠার লক্ষ্যে এগোচ্ছে নাইট শিবির। সেই কারণে এবারের নিলাম থেকে বিশ্ব ক্রিকেটের সেরা তারকাদের দলে নিয়েছে তারা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও