কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আয়ুষ্মানের মুকুটে নতুন পালক

ইনকিলাব বলিউড, মুম্বাই প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২০, ১০:১২

শিশু নির্যাতন রুখতে ও তাদের সুরক্ষা দিতে ভারতের সেলিব্রিটি অ্যাডভোকেট হিসেবে বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানাকে নিয়োগ দিলো ইউনিসেফ। আন্তর্জাতিক এই সংস্থাটির তরফে তারকা ফুটবলার ডেভিড ব্যাকহামের সঙ্গে মিলে নির্যাতনের বিরুদ্ধে প্রচার চালাবেন 'আর্টিকেল' ১৫ খ্যাত এই অভিনেতা।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন আয়ুষ্মান খুরানা। যেখানে ইউনিসেফের প্রতিনিধি ড. ইয়াসমিন আলী হক বলেন, 'আয়ুষ্মানকে সেলেব্রিটি অ্যাডভোকেট হিসেবে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত। তিনি এমন একজন অভিনেতা যিনি তাঁর অভিনয় জীবনে প্রতিটি ভূমিকাকে চ্যালেঞ্জের সঙ্গে গ্রহণ করেছেন। এখন ভারতের প্রতিটি শিশুর নিরাপদ ও উজ্জ্বল ভবিষ্যত নিশ্চিত করতে তিনি আমাদের সঙ্গে মিলে আরও বেশ কিছু চ্যালেঞ্জ গ্রহণ করবেন।'

বিষয়টি সম্পর্কে আয়ুষ্মান খুরানা জানিয়েছেন, প্রতিটি শিশুরই ভালোভাবে জীবন শুরু করার অধিকার রয়েছে। আমার সন্তান বাড়িতে সুরক্ষা এবং নিরাপত্তার সঙ্গে খেলতে পারছে। কিন্তু এমন অনেক শিশু আছে যারা কখনোই নিরাপদ শৈশব কাটাতে পারে না। দেশের অনেক শিশুই বাড়িতে এবং বাড়ির বাইরে হিংসার পরিবেশে গড়ে ওঠে। যেটা কখনোই কাম্য নয়। শিশুরা যাতে হিংসা মুক্ত পরিবেশ পায় সেই কাজই করবে ইউনিসেফ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও