কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কচ্ছপিয়ায় দুপক্ষে সংঘর্ষ, আহত ৫

দৈনিক আজাদী রামু প্রকাশিত: ২৯ আগস্ট ২০২০, ১১:০০

রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নে ধান ক্ষেত নষ্ট করাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে অন্তত ৫ জন। আহতরা হল জাফর আলম (৪৪), মমতাজ বেগম (৩৭), খালেদা বেগম (৩৫), অছিউর রহমান (৫৫) ও নূর নাহার বেগম (২৫)।

অভিযোগ সূত্রে জানা গেছে, ইউনিয়নের মৌলভীর কাটার কমলা পাড়া নামক গ্রামে মৃত আজিজুর রহমান ও তার ছোট ভাই অছিউর রহমানের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘ দিনের বিরোধ ছিল। আজিজুর রহমান মারা যাওয়ার পর অছিউর রহমান নানা বিষয় নিয়ে ভাইয়ের ওয়ারিশদের সাথে তর্কে জড়িয়ে পড়ত।

ঘটনার দিন গতকাল শুক্রবার জুমার নামাজের সময় অছিউর রহমানের ওয়ারিশরা আজিজুর রহমানের রোপিত ধান ক্ষেত নষ্ট করে। বাড়ি ফেরার পথে জেঠাতো বোন খালেদা কারণ জানতে চাইলে চাচাত ভাই আয়াছ উত্তেজিত হয়ে মারমুখী হয়ে উঠে। এক পর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। আহত জাফর আলম জানান, আমরা তখন মসজিদে জুমার নামাজ পড়ছিলাম। ঘরের ওদিক থেকে নারী-পুরুষের আর্ত-চিৎকার শুনে মুসল্লিদের সাথে নিয়ে ঘটনাস্থলে যাই। সেখানে প্রতিপক্ষের হামলায় আমরা আহত হই। ঘটনার পর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ ঘটনাস্থলে এসে আয়াছকে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। গর্জনিয়া পুলিশ ফাঁড়ির আইসি আনিসুর রহমান জানান, আয়াছকে আটক করা হয়নি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও