কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কিডনি বেচবেন আরশাদ ওয়ারসি!

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০৬ জুলাই ২০২০, ১৫:৫০

করোনা মহামারিতে লকডাউনের মধ্যে জনস্বার্থে তিন মাসের বিদ্যুৎ বিল স্থগিত করেছিল মহারাষ্ট্র সরকার। কিন্তু তিন মাস পর যে বিদ্যুৎ বিল আসে তা নিয়ে একে একে ক্ষোভ প্রকাশ করছেন বলিউড তারকারা। এমনকি নিজের কিডনি বিক্রি করার কথাও বলেছেন অভিনেতা আরশাদ ওয়ারসি।

ভুতুড়ে বিদ্যুৎ বিল নিয়ে শুধু বাংলাদেশের ভোক্তারাই নয়, সুদূর বলিউডের তারকারাও পড়েছেন একইরকম বিপাকে। ভারতের মহারাষ্ট্র সরকারের অনুরোধে মার্চ থেকে মে মাস পর্যন্ত কোন গ্রাহককে বিল পাঠায়নি বিদ্যুৎ বিতরণকারী সংস্থা আদানি পাওয়ার। জুন মাস থেকে ফের বিল আসা শুরু হয়। আর সেই বিলের পরিমাণ দেখে মাথায় হাত পড়েছে সাধারণ জনতা থেকে বলিউড তারকাদেরও।  ইতোমধ্যে মুম্বাই শহরে বিদ্যুৎ বণ্টনের দায়িত্বে থাকা আদানি পাওয়ারকে কাঠগড়ায় তুলে টুইট করেছেন তাপসী পান্নু, সোহা আলি খান, হুমা কুরেশি, রাজ কুন্দ্রাসহ অনেকেই। সেই তালিকায় এবার নাম ঢুকলো আরশাদ ওয়ারসির। তবে সরাসরি প্রতিবাদের পথে না হেঁটে রসিকতার সুরে কটাক্ষ করেছেন বলিউডের ‘সার্কিট’।

রোববার (৫ জুলাই) বম্বে টাইমসে আরশাদ ওয়ারসির একটা সাক্ষাৎকার প্রকাশিত হয়েছে। সেই সাক্ষাৎকার প্রসঙ্গে টুইট করতে গিয়ে অভিনেতা লেখেন, ‘আপনারা অনুগ্রহ করে আমার আঁকা ছবি কিনুন। আদানি পাওয়ারকে বিদ্যুতের বিল মেটাতে হবে। পরের মাসের বিদ্যুৎ বিলের জন্য একটা কিডনি বরাদ্দ রাখলাম।’ জানা গেছে, প্রায় এক লাখ টাকার উপর এসেছে আরশাদ ওয়ারসির বিদ্যুতের বিল। আর এ নিয়েই তার মাথায় হাত পড়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও