কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গাঁজা বিক্রি নিয়ে র‌্যাবের সাথে প্রতারণা

পূর্ব পশ্চিম প্রকাশিত: ০৩ জুলাই ২০২০, ২১:১৯

রাজশাহীর বাঘায় গাঁজা বিক্রির নামে কাপড়ের টুকরার মধ্যে ধানের খড় দিয়ে মোড়ানো মাটি ও স্যান্ডেল জড়িয়ে র‌্যাবের সাথে প্রতারণা করে আটক হয়েছে দুই যুবক। শুক্রবার (৩ জুলাই) সকালে বাঘা বাজার থেকে তাদের আটক করা হয়। পরে উত্তম-মাধ্যম দিয়ে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয় র‌্যাব।

আটককৃতরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপ নগর গ্রামের মহসিন বিশ্বাসের ছেলে রফিকুল ইসলাম ও বিশার প্রামানিকের ছেলে তোহিদুল ইসলাম।র‌্যাব সূত্র জানায়, আটককৃত দুই যুবকের কাছ থেকে তাদের এক সোর্স ৩ কেজি গাঁজা কেনার শর্তে শুক্রবার সকালে বাঘায় আসতে বলেন। এরপর সকাল ১১ টায় কাপড় ও পলিথিন দিয়ে মোড়ানো দু’টি প্যাকেটসহ তাদের আটক করা হয়। পরে প্যাকেট খুলে দেখা যায়, তার মধ্যে ধানের খড় দিয়ে মোড়ানো মাটি ও স্যান্ডেল। এরপর র‌্যাবের পক্ষ থেকে উত্তম-মাধ্যম দিয়ে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়। যার সত্যতা স্বীকার করে বাজারে উপস্থিত ব্যবসায়ীসহ প্রত্যক্ষদর্শীরা।

র‍্যাবের রাজশাহী ক্যাম্পের কোম্পানি কমান্ডার (সিপিএসসি) অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম জানান, আটককৃতদের কাছে গাঁজা না পাওয়ায় তাদের মুচলেকা নেয়ার মাধ্যমে ছেড়ে দেয়া হয়েছে। তবে ওদের মোবাইল নম্বর ট্যাকিং-এ রাখাসহ তাদের প্রতি র‌্যাবের নজরদারি থাকবে। পরবর্তীতে যদি কারও সাথে এমন প্রতারণা করার চেষ্টা করে সেক্ষেত্রে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও