কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তুচ্ছ ঘটনায় যবিপ্রবির ছাত্রকে মারধর, আটক ১

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৩ জুলাই ২০২০, ২০:০৫

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি (ইএসটি) বিভাগের শিক্ষার্থী শরীফ উদ্দিনকে মারধর করেছে টেঙ্গরপুর এলাকার বাসিন্দা শওকত খাঁ, তার ছেলে মোহাম্মদ আলী খাঁ এবং ভাইপো ইব্রাহিম আলী খাঁ। ভুক্তভোগী শরীফ উদ্দিন হাজারাখানা, চৌগাছার বাসিন্দা মনসুর আলীর ছেলে। গত ২৯ জুন সোমবার শরীফ টিউশনির জন্য চৌগাছায় সাইকেলে যাচ্ছিলেন। পথে দামোদার বটতলা নামক স্থানে শরিফের সাইকেলের সামনে শওকত খাঁর সাইকেল আসলে দুজনই থেমে যান।

এ নিয়ে শওকত খাঁর সাথে শরীফের কথা কাটাকাটি হয়। পরে শরীফ সেখান থেকে চলে গেলে পরের দিন মঙ্গলবার টিউশনির জন্য চৌগাছায় যাওয়ার সময় হাজারাখানা পৌঁছলে শওকত খাঁ, তার ছেলে আর ভাইপো মিলে তাদের বাড়ির সমানে বাঁশের লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসে। এরপর শরীফের বাবা মনসুর আলী এবং শরীফের ভাই শওকতের কাছে ঘটনা জানতে চাইলে তাদের অকথ্য ভাষায় গালাগালি করা হয় এবং মারার হুমকি দেয়া হয়।

গত বৃহস্পতিবার শরীফ শওকত খাঁকে প্রধান আসামি করে তিনজনের নামে চৌগাছা থানায় মামলা দায়ের করেন। এ বিষয়ে দায়িত্বরত পুলিশ এসআই কাওছার জানান, গত বৃহস্পতিবার শরীফ উদ্দিনের অভিযোগের প্রেক্ষিতে আজ শওকত খাঁকে তার বাসা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার ছেলে ও ভাইপোকে পাওয়া যায়নি। অভিযুক্ত শওকত এখন পুলিশ হেফাজতে আছে এবং অভিযুক্ত বাকি আসামিদের আটকের চেষ্টা চলছে। আটক শওকত খাঁ চৌগাছার, টেঙ্গরপুর গ্রামের মৃত ঈশা খাঁর ছেলে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও