কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

সাংবাদিক দেখে পালালেন সবাই, নিয়োগ পরীক্ষা বাতিল

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৩ জুলাই ২০২০, ২০:১৭

সাতক্ষীরার তিনটি মাদরাসায় নাইটগার্ড ও আয়া নিয়োগে মোটা অংকের টাকা নেয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার (৩ জুলাই) তাদের নিয়োগ দিতে সদর উপজেলার বাঁকাল এলাকায় দারুল হাদিস আহমাদিয়া মাদরাসায় গোপনে পরীক্ষার আয়োজন করা হয়। তবে বিষয়টি জানাজানি হওয়ায় শেষ পর্যন্ত নিয়োগ পরীক্ষা বাতিল করা হয়েছে।

সাতক্ষীরার পাটকেলঘাটা এলাকার বাসিন্দারা জানান, তালা উপজেলার পাটকেলঘাটা থানার কাশিয়াডাঙ্গা দাখিল মাদরাসা, সরুলিয়া কিয়ামিয়া দাখিল মাদরাসা ও বড়বিলা সোনিয়া দাখিল মাদরাসায় নাইটগার্ড ও আয়া পদে নিয়োগের জন্য নাইটগার্ড পদে ১০ লাখ ও আয়া পদে পাঁচ লাখ টাকা করে উত্তোলন করা হয়েছে। টাকা উত্তোলনের মাধ্যমে সাতক্ষীরা সদরের বাঁকাল এলাকায় একটি মাদরাসায় শুক্রবার গোপনে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করার ব্যবস্থা করা হয়। এর সঙ্গে কয়েকজন জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তাসহ মাদরাসা সংশ্লিষ্টরা জড়িত রয়েছেন।

শুক্রবার বেলা ১১টার দিকে বাঁকাল এলাকার ওই মাদরাসায় গিয়ে দেখা যায়, নাইটগার্ড ও আয়া পদে যারা ইতোমধ্যে টাকার মাধ্যমে চূড়ান্ত হয়েছেন তারাসহ সাপোর্টিং পরীক্ষা দেয়ার জন্য আরও দুইজন করে পরীক্ষার্থী রয়েছেন। তবে তাদের কাছে জানতে চাইলে তারা বিষয়টি অস্বীকার করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও