কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘তোমাকে সবসময় ভালোবাসব’, শেষবার সুশান্তকে লেখেন সরোজ খান

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০৩ জুলাই ২০২০, ১৭:৩১

‘তোমার জীবনে কী এমন ঘটলো যে, এতবড় পদক্ষেপ নিলে? আমি হতবাক। তুমি বড়দের সঙ্গে কথা বলতে পারতে, যারা তোমায় ভালো পরামর্শ দিত।’ গত ১৪ জুন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর শেষ ইনস্টাগ্রাম পোস্ট করেছিলেন প্রখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান। তখন তিনিও জানতেন না যে, সুশান্তের পর তিনিও সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি দেবেন।

গত ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর আর সকলের মতোই হতবাক হন বলিউডের মাস্টারজি। লম্বা ইনস্টাগ্রাম পোস্টে সরোজ খান লিখেছিলেন, ‘আমি তোমার সঙ্গে কখনও কাজ করিনি। তবে বহুবার তোমার সঙ্গে দেখা হয়েছে। তোমার জীবনে কী এমন অঘটন ঘটলো যে এত ভয়ঙ্কর সিদ্ধান্ত নিয়ে ফেললে। বড়দের সঙ্গে কথা বলতে পারতে, তারা তোমায় পরামর্শ দিতো, সাহায্য করতো। তোমার দিকে তাকিয়ে আমরা খুশি থাকতাম। ঈশ্বর তোমার আত্মাকে শান্তি দিক। আমি জানি না, তোমার বাবা, বোনেদের উপর দিয়ে কী ঝড় যাচ্ছে! এই কঠিন সময়ে তাদের প্রতি সমবেদনা রইলো। তোমার সিনেমার মধ্য দিয়েই তোমায় ভালোবেসেছি, সবসময় ভালোবেসে যাব। শান্তিতে ঘুমাও।’

এর তিনদিন পর গত ১৭ জুন শ্বাসকষ্টজনিত সমস্যার জন্য বান্দ্রার গুরুনানক হাসপাতালে ভর্তি করা হয় সরোজ খানকে। তার ডায়াবেটিসের সমস্যাও ছিল। প্রথমে ভাবা হয়েছিল করোনা সংক্রমণের কথা। তবে তার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। এর তিনদিন পর তাকে হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয়। তবে ২০ জুন ফের হাসপাতালে ভর্তি হন সরোজ খান। তবে এবার আর তার বাড়ি ফেরা হলো না। ইরফান খান, ঋষি কাপুর, সুশান্ত সিং রাজপুতের মতোই তিনিও চলে গেলেন না ফেরার দেশে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও