কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

আগরতলায় মোদী-অমিত শাহর কুশপুতুল দাহ করলো কংগ্রেস

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০২ জুলাই ২০২০, ১৭:৫৪

আগরতলা (ত্রিপুরা): ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কুশপুতুল দাহ করেছে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস শাখা।বৃহস্পতিবার (২ জুলাই) রাজধানী আগরতলার পোস্ট অফিস চৌমুহনী এলাকায় কংগ্রেস ভবনের সামনে এসব কুশপুতুল দাহ করা হয়।

প্রদেশ কংগ্রেসের সভাপতি পীযূষ কান্তি বিশ্বাস কুশপুতুল দাহ করার আগে সংবাদমাধ্যমকে জানান, বিশ্ব জুড়ে সবাই যখন করোনা মহামারির থেকে কী করে পরিত্রাণ পাওয়া যায় সেই চিন্তায় ব্যস্ত, সে সময় ক্ষমতাসীন বিজেপির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও তার সহযোগী অমিত শাহ সাবেক দুই প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী ও রাজীব গান্ধীর পরিবারের সদস্যদের কী করে বিপদে ফেলা যায় তা নিয়ে ব্যস্ত। অথচ চীনের সেনারা ভারতের বিভিন্ন এলাকায় অনুপ্রবেশের চেষ্টা করছে এ বিষয়ে তাদের কোনো কঠোর মনোভাব দেখা যাচ্ছে না।

‘এই অবস্থাতেও মোদী ও অমিত শাহ মিলে রাজনৈতিক প্রতিপক্ষ সাবেক প্রধানমন্ত্রীর পরিবারের সদস্য প্রিয়াঙ্কা গান্ধীর নিরাপত্তাকর্মী তুলে নিয়েছে। তবে যে উদ্দেশ্যে তারা নিরাপত্তা তুলে নিয়েছেন তা সফল হবে না। গান্ধী পরিবারের সদস্যদের তারা কোনো রকম হেনস্থা বা বাধা দিয়েই আটকে রাখতে পারবেন না। নিরাপত্তা ছাড়াই ঠিকই সাধারণ মানুষের জন্য দেশের বিভিন্ন প্রান্তে গিয়ে তারা কাজ করবেন।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও