কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আত্মহত্যার আগে গুগলে নিজের নাম সার্চ করেছিলেন সুশান্ত

কালের কণ্ঠ প্রকাশিত: ০২ জুলাই ২০২০, ১১:০৭

ভারতীয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা মামলায় সামাজিক যোগাযোগের মাধ্যমে সিবিআই তদন্তের দাবি ক্রমেই জোরাল হচ্ছে। অন্যদিকে এই মামলার তদন্ত জোরকদমে চালাচ্ছে মুম্বাই পুলিশ। কেন আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত? সেই কারণ জানতে সব ধরনের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তদন্তকারী কর্মকর্তারা।

জানা গেছে, এ মামলায় নতুন তথ্য হাতে এসেছে মুম্বাই পুলিশের। সুশান্ত সিং রাজপুতের মোবাইলের প্রাথমিক ফরেনসিক রিপোর্ট এরই মধ্যে হাতে এসেছে পুলিশের। সেই তথ্য অনুসারে মৃত্যুর আগে গুগলে নিজেকেই সার্চ করছিলেন সুশান্ত সিং রাজপুত! ১৪ জুন নিজের বান্দ্রার কার্টার রোডের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয় অভিনেতার ঝুলন্ত মরদেহ। পুলিশ নিশ্চিত করেছে, ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন সুশান্ত। জানা গেছে, মৃত্যুর আগে সুশান্ত গুগলে সকাল ১০ টা ১৫ মিনিট নাগাদ নিজের নাম সার্চ করেন।

ফোনের সার্চ হিস্ট্রি বলছে তিনি গুগলে ‘সুশান্ত সিং রাজপুত’ টাইপ করেন এবং ফোনে নিজের সম্পর্কে বেশ কিছু আর্টিকেল এবং নিউজ পড়েন। সুশান্তের আত্মহত্যার তদন্তে নেমে এরই মধ্যে ২৮ জনের বয়ান রেকর্ড করেছে পুলিশ। পরিবার, বন্ধু, সহকর্মী থেকে হাউজ স্টাফ সকলকেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে সুশান্তের কয়েকজন বন্ধু জানিয়েছেন, অনেক সময়ই সুশান্ত এ নিয়ে চিন্তায় থাকতেন যে কেউ জেনে বুঝে তার ভাবমূর্তি নষ্ট করবার চেষ্টা করছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও