কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নরসিংদীতে দু’বাসের সংঘর্ষে চালক নিহত, আহত ১২

বার্তা২৪ প্রকাশিত: ২৮ জুন ২০২০, ১৭:৫৭

নরসিংদীর পাঁচদোনা এলাকায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আনোয়ার হোসেন (৩৫) নামে এক বাসচালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১২ বাসযাত্রী।

রোববার (২৮ জুন) দুপুরে নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা-টঙ্গি সড়কের নগর পাঁচদোনায় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বাসচালক আনোয়ার হোসেনের বাড়ি নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল আলোকবালী গ্রামে।

পাঁচদোনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইউসুফ মিয়া জানানা, ঢাকার মহাখালী থেকে পিপিএল পরিবহনের একটি যাত্রীবাহী বাস নরসিংদী ফিরছিল। বাসটি নগর পাঁচদোনায় পৌঁছলে বিপরীত দিক ভৈরব থেকে ঢাকাগামী বাদশা পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই পিপিএল পরিবহনের চালক আনোয়ার মারা যান। এ সময় উভয় বাসের ১২ যাত্রী হতাহত হয়েছেন।

নরসিংদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহীন আলম জানান, দুর্ঘটনায় নিহত বাস চালকের লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে ও আহতদের নরসিংদীর বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ও নরসিংদী ফায়ার সার্ভিসের সদস্যরা দুর্ঘটনাস্থল থেকে চালক আনোয়ার হোসেনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়। বাস দুটি আটক করেছে পুলিশ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও