কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

‘করোনা আক্রান্ত ক্রিকেটারদের সঙ্গে বিমাতাসুলভ আচরণ পিসিবির’

আরটিভি প্রকাশিত: ২৮ জুন ২০২০, ১৫:১৭

ইংল্যান্ড সফরের জন্য ২৪ সদস্যের দল ঘোষণা করে ২০ সদস্যের দল নিয়ে রোববার সকালে ইংল্যান্ডের উদ্দেশে রওয়ানা করেছে পাকিস্তান। তবে দল ঘোষণার আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) শর্ত ছিল দুইবার করোনা টেস্ট করাতে হবে এবং দুইবারেই ফল নেগেটিভ আসতে হবে।

এরজন্য নিজ নিজ শহরে প্রথমবার পরীক্ষা দেয়ার পর লাহোরে হবে দ্বিতীয় পরীক্ষা। গত ২২ ও ২৩ জুন প্রথমবার পরীক্ষায় ১০ ক্রিকেটারের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব মিলে। এরপর থেকে সবাই আইসোলেশনে থেকেছেন।

তবে মোহাম্মদ হাফিজ নিজ উদ্যোগে করোনা পরীক্ষা করালে তাতে নেগেটিভ ফলাফল আসে। এরপর বেকায়দায় পড়ে যায় পিসিবি। এমনকি দেশটির করোনা পরীক্ষাও প্রশ্নের মুখে পড়ে।
তবে সপ্তাহ না পেরুতেই দ্বিতীয়বার পরীক্ষায় আক্রান্ত হওয়া দশ ক্রিকেটারের মধ্যে ৬ জনের রেজাল্ট আসে নেগেটিভ! যদিও দলের সঙ্গে তাদের নেয়া হচ্ছে না।

এরিমধ্যে দেশটির সাবেক অধিনায়ক ইনজামাম উল হক দাবি করেছেন, করোনা পজিটিভ হওয়া ক্রিকেটারদের সঙ্গে বিমাতাসুলভ আচরণ করছে পিসিবি।ইনজামাম তার ইউটিউভ চ্যানেলে বলেছেন, দলের যারা করোনায় আক্রান্ত হয়েছে তাদের খোঁজ নিচ্ছে না পিসিবি। এমনকি পিসিবির চিকিৎসক দল তাদের ফোনও ধরছে না। এটা খুব বাজে ব্যপার। হাফিজের ব্যপারেও নাখোশ হয়েছেন সাবেক এই অধিনায়ক। এরজন্য পিসিবিকেও দায় দিচ্ছেন তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও