কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দেবের নায়িকা অপু, সত্যতা কতটুকু?

সমকাল প্রকাশিত: ২৭ জুন ২০২০, ১৫:৩২

পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়ক দেবের বিপরীতে অভিনয় করছেন অপু বিশ্বাস। যৌথ প্রযোজনায় নয় বাংলাদেশের প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার একক প্রযোজনায় নির্মিত হবে ছবিটি। প্রযোজনা সংস্থার কর্ণধার সেলিম খান ইতোমধ্যে অপু বিশ্বাসের সঙ্গে কথা বলেছেন। শুধু তাই নয় প্রযোজক দু একদিনের মধ্যে অপু বিশ্বাসকে চুক্তিবদ্ধও করতে চান বলে গণমাধ্যমে জানিয়েছেন অপু বিশ্বাস। 

শাপলা মিডিয়ার ছবিতে দেবের বিপরীতে অপু বিশ্বাস থাকছেন বিষয়টি অবিশ্বাস্য কিছু নয়। কারণ একই হাউজের ‘কমান্ডো’ সিনেমায় অভিনয় করছেন দেব। তাই ছবিটির পরবর্তী ছবিতে দেব থাকছেন জানানো হয় প্রযোজনা প্রতিষ্ঠান থেকে। শুধু একটি নয় দশটি ছবি দেবকে দিয়ে করাবেন বলেও জানায় সেলিম খান। সেই দশ ছবির একটিতে নায়িকা থাকছেন অপু। 

অনলাইন গণমাধ্যমগুলোতে ফলাও করে প্রচার হয় সে খবরও। কিন্তু ঢাকায় দেবের দশ ছবিতে অভিনয় ও এক ছবিতে অপু বিশ্বাস নায়িকা সে খবরে দেবের কোন মন্তব্য পাওয়া যায়নি। পশ্চিমবঙ্গের কোন গণমাধ্যমেও সে খবর আসেনি। 

এ বিষয়ে দেবের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে সমকাল অনলাইন। দেবকে পাওয়া না গেলেও পাওয়া যায় তার ম্যানেজার শায়ান্তান রয়কে।  ঢাকার দশ ছবিতে তার অভিনয়  ও একটিতে অপু বিশ্বাস নায়িকা সে বিষয়ে তেমন কিছুই জানেন না বলে আভাস দেন মন্তব্যে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও