কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী-এমপিদের ছবি নিয়ে ‘সিনেমার পোস্টার’: আইসিটি মামলা

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ২৬ জুন ২০২০, ০৯:৪৮

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ সাবেক ও বর্তমান মন্ত্রী এমপিদের আপত্তিকর ছবি দিয়ে সিনেমার পোস্টারের আদলে পোস্টার বানিয়ে পোস্ট করা হয়েছে। ‘ভদ্র পোলা আমি’ নামে একটি ফেসবুক আইডিতে এটি পোস্ট করা হয় বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার হোসেন শুভ পঞ্চগড় সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে (আইসিটি) মামলা দায়ের করেছেন। এজাহারে বলা হয়েছে, ওই আইডি যিনি চালান তার নাম আব্দুস সালাম। মামলার পর থেকেই আব্দুস সালাম পলাতক রয়েছে।অভিযুক্ত আব্দুস সালামের বাড়ি পঞ্চগড় জেলা শহরের কামাতপাড়া উচাভিটা এলাকায়। সে ওই এলাকার আমিরুল ইসলামের ছেলে। বৃহস্পতিবার (২৫ জুন) তার বিরুদ্ধে মামলা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, আব্দুস সালামের ওই আইডিতে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়, আওয়ামী লীগসহ ১৪ দলের সাবেক ও বর্তমান মন্ত্রী-এমপিদের আপত্তিকর ছবি যুক্ত করে একটি সিনেমার পোস্টার তৈরি করে পোস্ট করা হয়। ছবির নাম দেওয়া হয় ‘নগর মাস্তান’। পোস্টারে ছবির নামের ওপরে লেখা হয়েছে ‘প্রতিবাদী ছাত্রদল রকিবুল ইসলাম রকিব পরিচালিত’।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও